• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিবন্ধন না থাকায় বরগুনায় ১৮টি ক্লিনিক বন্ধ


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০৯:১৫ পিএম
নিবন্ধন না থাকায় বরগুনায় ১৮টি ক্লিনিক বন্ধ

নিবন্ধন না থাকায় বরগুনায় ১৮টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ করা হয়েছে। ক্লিনিকগুলোতে কোনো কার্♈যক্রম পরিচালনা করবে 🌼না মর্মে স্থানীয় প্রশাসনের কাছে লিখিতভাবে অঙ্গিকার করেছে এসব প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে বরগুনা সিভিল সার্জন ⛎মোহাম্মদ ফজলুল হক এ তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী জেলার আমতলী🧜 উপজেলায় ২টি, বামনা উপজেলায় ৫টি, বরগুনা সদর উপজেলায় ৪টি, পাথরঘাটা উপজেলায় ৫টি ও তালতলী উপজেলায় ২টিসহ মোট ১৮টি অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার চিহ্নিত করা হয়। পরে মঙ্গল ও বুধবার (২৩ ও ১৪ জানুয়ারি) দুইদিন অভিযান চালিয়ে ক্লিনিকগুলো বন্ধ করে প্রশাসন।

বরগুনা সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দন কর বলেন, বন্ধ হওয়া🅰 ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার নিবন্ধন না পাওয়া পর্যন্ত কার্যক্রম সচল করবে না বলে কর্তৃপক্ষ লিখিতভাবে অঙ্গিকার করেছ⭕ে।

জেলা সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ফজলুল বলেন, সরকারি 𒀰নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। জেলার ৬টি উপজেলায় মোট ১৮টি অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ করা হয়েছে। বরগুনা জেলার প্রত্যেকটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে যথাযথ মনিটরিংয়ের আওতায় আনা হবে।

Link copied!