• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১ টাকার বিনিময়ে ব্যাগভর্তি ঈদের বাজার


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৮:৫০ পিএম
১ টাকার বিনিময়ে ব্যাগভর্তি ঈদের বাজার

নরসিংদীর পলাশ উপজেলায় মাত্র ১ টাক🍸ার বিনিময়ে ৪০০ অসহায় মানুষকে ব্যাগܫভর্তি ঈদের বাজার দেওয়া হয়েছে। উদ্দীপ্ত তারুণ্য সামাজিক সংগঠনের উদ্যোগে এই পণ্যসামগ্রী দেওয়া হয়।

সংগঠনটি সুবিধাভোগীদের জন্য ১ টাকার বিনিময়ে ১ কেজি পোলাও চাল, ১ কেজি মশুর ডাল, ১ 🍌লিটার সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট নুডুলস ও ১ কেজি চিনি প্রদান করেছে।

সংগঠনেꦺর সভাপতি রফিকুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক মাহাফুজ গাজী দীপু বলেন, ”আমাদꦆের কাছে হাসি মানে একটি সুন্দর পৃথিবী-এই স্লোগানকে ধারন করেই সংগঠনের সকল কার্যক্রম পরিচালিত হয়। আমাদের এই এক টাকার বাজার মূলত অস্বচ্ছল পরিবারের জন্য। ঈদের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতেই আমাদের এই উদ্যোগ।”

🐲এক টাকার বিষয়টি নিয়ে তারা জানান, এই নামমাত্র মূল্য রাখা হচ্ছে যেন উ🎃পকারভোগীদের কেউ বলতে না পারেন যে তারা দানের কিছু নিয়েছেন। তারা সবাই বলতে পারবে যে তারা টাকা দিয়ে কিনে নিয়েছেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজীরুল হক রনি এই কর্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন। তিনি বলেন, “আজকের এই অনুষ্ঠꦰান প্রমান করে তরুণরা একত্রে মিলিত হয়েꩲ সব করতে পারে। আমি তাদের পাশে সবসময় আছি, থাকব। আমাদের সকলের উচিত তাদের পাশে দাঁড়ানো।”

এদিকে যুবকদের এমন ব্যতিক্রমী উদ্যোগে যোগ দেন স্থানীয় 🌠সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। তিনি বিত্তবান𒈔দের পাশাপাপিশ সবাইকে এমন মানবিক কাজে অংশগ্রহণের আহ্বান জানান।

Link copied!