• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হ্যাটট্রিক করে ম্যানইউকে জেতালেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০২:৪৮ এএম
হ্যাটট্রিক করে ম্যানইউকে জেতালেন রোনালদো
ছবি- সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। চলতি মৌসুমে সব মিলিয়ে শেষ সাত ম্যাচꩵে জয় পেয়েছে মাত্র একটি ম্যাচে। এমন খারাপ সময়ের মধ্যেই হ্যাটট্রিক করে দলকে দারুণ এক জয় এনে দিয়েছেন ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

শনিবার (১৬ এপ্রিল) রাতে নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে টেবিলের তলানির দল নরউইচ সিটির বিপক্ষে খেলতে নেমেছিল রোন⛦ালদোর ম্যানইউ। ম্যাচে নরউইচ সিটির বিপক্ষে দলের সবচেয়ে বড় তারকা রোনালদোর কল্যাণে ৩-২ গোলে জয় পায় রেড ডেভিলরা। ফলে তিন ম্যাচ পর জয়ের দেখ🌌া পেয়েছে ইংলিশ জায়ান্টরা।  

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় স্বাগতিকরা। সপ্তম মিনিটে রোনালদোর দূর পাল্লার শট ফিরিয়ে দেন নরউইচ গোলরক্ষক টিম ক্রুল।  তবে বল ফিরে আসে অ্যান্থনি এলাঙ্গার ক🍰াছে। পরে রোনালদোকে ফাঁকায় এগিয়ে দিলে খালি বারে গোল করে দলকে এগিয়ে দেন পর্তুগিজ স্ট্রাইকার।  

ম্যাচের ꦚ৩২ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী রোনালদো। অ্যালেক্স তেল্লেসের বাড়িয়ে দেওয়া ক্রসে সবাইকে ছাড়িয়ে লাফিয়ে উঠে করা দুর্দান্ত হেডে নরউইচ গোলরক্ষককে পরাস্ত করেন সিআরসেভেন। তবে বিরতির আগেই নরউইচ এক গোল করে ব♔্যবধান কমিয়ে দেন তেমু পুক্কির অ্যাসিস্টে কিয়েরন ডোয়েলের গোলে।

পরে দ্বিতীয়ার্ধে ফিরেই স্কোরলাইন ২-২ করে দেন প্রথম গোলের অ্যাসিস্ট করা ♔পুক্কি। ম্যাচের ৫২ মিনিটে তাকে বল বানিয়ে দেন প্রথম গোল করা ডোয়েল। তবে নিজ দলকে বেশিক্ষণ সমতায় রাখেননি রোনালদো। ম্যাচের ৭৫ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণের পাশাপাশি দলের জয়ও নিশ্চিত করে দেন ৩৭ বছর বয়সী এ তারকা। ডি-বক্সের বাইরে থেকে দর্শনীয় এক ফ্রি-কিকে হ্যাটট্রিক পূরণ করেন তিনি।

এই জয়ে ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি ১ ম্যাচ কম খেলে ২০ পয়েন্ট এগিয়ে আছে। আর সমান ম্যাচে মাত্র ২১ পয়েনᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ্ট নিয়ে সবার নিচে নরউইচ।

Link copied!