• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহিন আফ্রিদির পুনর্বাসন

আফ্রিদির অভিযোগ অস্বীকার রমিজের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৪:৩৩ পিএম
আফ্রিদির অভিযোগ অস্বীকার রমিজের

পাকিস্তানের তরুণ বোলার শাহীন শাহ আফ্রিদি বেশ লম্বা সময় ধরে ইনজুরিতে ভুগছেন। তিনি এ🤡খন লন্ডনে চিকিৎসাধীন। শাহীনের হবু শ্বশুর শহীদ আফ্রিদির অভিযোগ করেছেন, তার হবু জামাতার চিকিৎসার খরচ নিজেকেই বহন করতে হচ্ছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড খোঁজ নিচ্ছে না।

আফ্রিদির করা এই অভিযোগ অস্বীকার করছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজꦅা। তিনি এই দাবিকে অযৌক্তিক বিতর্ক বলেছেন।

সাবেক পাকিস্তান অলরাউন্ডার শাহীদ আফ্রিদি ১৫ সেপ্টেম্বর বলেছিলেন, শাহীন ব্যক্তিগতভাবে লন্ডনে হাঁটুর চিকিৎসার সব খরচ বহন করেওছꦗেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে এ𒆙কজন ক্রিকেট অনুরাগী বিষয়টি তুললে তার প▨্রতিক্রিয়ায় পিসিবি প্রধান বলেছেন, “কেউ কীভাবে কল্পনা করতে পারে যে শাহিন শাহ আফ্রিদিকে পিসিবি একা যেতে দিতে পারে?”

সাবেক ওই✃ ক্রিকেটার বলেছিলেন, “বোর্ডের উচিত ছিল আফ্রিদিকে প্রয়োজনীয় বিশ্বমানের সুযোগ-সুবিধা দেওয়া।”

রমিজ আরও বলেন, “এটা কীভাবে সম্ভব পিসিবি তাকে নিজের খরচে ছেড়ে দেবে? এই অভিযোগ দুর্ভাগ্যজনকཧভাবে অনাকাঙ্ক্ষিত বিতর্ক উসকে দিয়েছে। বিশ্বকাপের সময় মোহাম্মদ রিজওয়ানের স্বাস্থ্যগত সমস্যায় পিসিবিই তার চিকিৎসা করিয়েছিল।”

তিনি আরো বলেন,  “আমাদের চিকিৎসক প্যানেল রাতভর তার প্রতি যত্নশীল ছিল। তাকে সুস্থ করতে সাহায্য করেছে এবং ফলে পাকিস্তানের এশিয়া কাপের ফাইনাল খেলা সম্ভব হয়েছে। পিসিবি তার খেলোয়াড়🦄দের জন্য যা যা করছে, তা অন্য কোনো ক্রিকেট বোর্ড করবে না। সেটা হোক আন্তর্জাতিক বা ঘরোয়া লিগ।”

Link copied!