• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লাজিওকে উড়িয়ে ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাল নাপোলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১, ০৮:৫৬ পিএম
লাজিওকে উড়িয়ে ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাল নাপোলি

‘ফুটবলের রাজপুত্র’ ডিয়েগো 🌳ম্যারাডোনার প্রথম মৃত্যুবার্ষিকী ছিল ২৫ নভেম্বর। ইতালিয়ান ক্লাব নাপোলি ভালো করেই মনে রেখেছেন ম্যারাডোনাকে। মনে রাখবেনই না কেন, একসময়ের অখ্যাত নাপোলিকে লিগ শিরোপা জিতিয়ে বিশ্ব দরবারে এনেছিলেনই ম্যারাডোনা। তাই ম্যারাডোনার স্মরণে একটি ভাস্কর্যের উন্মোচন করেছে নাপোলি। রোববার (২৮ নভেম্বর) ঘরের মাঠে লাজিওকে উড়িয়ে ক্লাবের সর্বকালের সেরা খেলো🥂য়াড়ের প্রতি শ্রদ্ধা জানাল নাপোলি। 

নাপোলির কাছে ম্যারাডোনা সবসময়ই বিশেষ আবেগের। আর্জেন্টাইন মহানায়কের উপস্থিতিতেই ১৯৮৭ ও ১৯৯০ সালে ক্লাব ইতিহাসের দুই লিগ খেতাব জয়ই আসে। এরপর থেকে এখꦓন পর্যন্ত লিগ শিরোপা জিততে পারেনি তারা। তবে চলতি মৌস🅠ুমে লিগ টেবিলের সবার শীর্ষে রয়েছে নাপোলি। 

২৫ নভেম্বর ম্যারাডোনার মৃত্যুবার্ষিকীর দিনে🐻 আর্জেন্টাইন জাদুকরের এক ভাস্কর্য উন্মোচিত করেছে নাপোলি। এদিন লাজিওর বিপক্ষে ম্যাচের আগে সমর্থকদের সামনে উন্মোচিত করা ♈হয়েছে সে ভাস্কর্য। আর দলের সর্বকালের শ্রেষ্ঠ প্লে-মেকারের মূর্তির সামনেই চোখ ধাঁধানো পারফরম্যান্স করে দলকে জয় এনে দেন বর্তমানের কিংবদন্তি প্লেমেকার ড্রিস মার্টিন্স।

দুর্ধর্ষ আক্রমণাত্মক ফুটবলের প্রদর্শন করে ম্যাচের ২৯ মিনিটেই ৩-০ গোলে এগিয়ে যায় নাপোলি। সাত মিনিটে প্রথমে পোইটার জিলেনস্কি𓄧 ও ১০ এবং ২৯ মিনিটে মার্টিন্স জোড়া গোল করেন। ম্যাচের ৮৫ মিনিটে ফ্যাবিয়ান রুইজ নাপোলির হয়ে আরেকটি গোল করে স্কোরলাইন ৪-০ করেন। ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে নাপোলি।

Link copied!