• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বার্সেলোনা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৮, ২০২২, ০৮:২৬ পিএম
রোমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বার্সেলোনা!
ছবি- সংগৃহীত

নতুন মৌসুম শুরুর আগে বার্সেলোনার সাথ👍ে প্রস্তুতিমূলক ম্যাচ খেলার জন্য রাজি হয়েছিল রোমা। কিন্তু শেষ পর্যন্ত তারা তাদের নাম প্রত্যাহার করে নেয়। এতে বেজায় চটেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। তারা সিরি এ দলের বিরুদ্ধে মামলা করার কথাও ভাবছে।

প্রস্ত✨ুতিমূলক জোয়ান গ্যাম্পার ট্রফি খেলার কথা 🌳ইতালিয়ান ক্লাব রোমার। কিন্তু গত কাল সোমবার তারা বিবৃতিতে তাদের নাম প্রত্যাহারের ঘোষণা দেয়। তাতেই ক্ষেপেছে বার্সেলোনা। আগামী ৬ আগস্ট ক্যাম্প ন্যুতে দুই ক্লাবের পুরুষ ও মহিলা দলের মুখোমুখি লড়াই হওয়ার কথা ছিল, যা রোমার বিবৃতিতে ভেস্তে গেছে।

সোমবার নাম প্রত্যাহারের বিষয়ে ইউরোপা কনফারেন্স লিগের শিরোপা বিজয়ীরা ব𝄹্যাখ্যা দিয়েছে যে, তাদের পুরুষ ও মহিলা উভয় দলের জন্য মৌসুমের আগে তারা  সর্বোচ্চ প্রস্তুতি ও পরিবেশ তৈরি করতে চꦜায়।

এই বিবৃতি দেওয়ার কিছুক্ষণ পরেই এক বিবৃতিতে বার্সেলোনা তার ক্লাব এবং সমর্থকদের ক্ষতির জন্য রোমার বিরুদ্ধে মামলা করার হুমকি দেয়।
বিবৃতিতে বলা হয়েছে, "রোমার সাথে উভয়পক্ষের চুক্তি ছিল। কারণ ছাড়াই একতরফাভাবে জোয়ান গ্যাম্পার ট্রফি থেকে তারা নাম♐ প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছে। ক্লাবটির এই অযৌক্তিক সিদ্ধান্তের কারণে বার্সেলোনা ও তার সমর্থকদের ক্ষতির কারণে ইতালিয়ান ক্লাবটির বিষয়ে আইনী পদক্ষেপ নেওয়ার কথা ভাবা হচ্ছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে টিকিটের অর্থ ফেরত দেওয়ার প্রক্রিয়া শুরু ✅হবে।"

বার্সেলোনা ২০২২/২৩ লা লিগা মৌসুম শুরু হওয়ার আগে ইউই ওলোট, ইন্টার মিয়ামিꦗ, রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস, নিউ ইয়র্ক রেড বুলস এবং ম্যানচেস্টার স♛িটির মুখোমুখি হবে।

Link copied!