• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসি-রোনালদোর পরেই কোহলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৮, ২০২২, ০৩:২৭ পিএম
মেসি-রোনালদোর পরেই কোহলি
বিরাট কোহলি

ব্যা♔ট হাতে সময়টা ভাল যাচ্ছে না ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলির। একের পর এক রেকর্ড করা কোহলির মাঠে সময়টা ভাল না গেলেও, মাঠের বাইরে এক রেকর্ড করে ফেলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্র🌟থম ভারতীয় হিসেবে ২০০ মিলিয়ন বা ২০ কোটি ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেছেন ‘কিং’ কোহলি।

সারা বিশ্ব🍸ের অ্যাথলেটদের মধ্যে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি ও পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর পরে🍬ই এখন কোহলির অবস্থান।

ইনস্টাগ্রামে রেকর্ড গড়লেও অবশ্য বর্তমানে খেলার মাঠে সময়টা খুবই খারাপ কাটছে কোহলির। ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে🐭 সবশেষ সেঞ্চুরি হাঁকানোর পর থেকে এখন পর্যন্ত সেঞ্চুরির দেখা পাননি এক তারকা ব্যাটার। এছাড়া আইপিএলের সর্বশেষ আসরেও ছিলেন অফফর্মে।

ফলে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতের জাতীয় দলের নেতৃত্ব হারিয়েছেন কোহ🔜লি। এরপর তাকে ওয়ানডে থেকেও সরিয়ে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এরপর অভিমানে টেস্টের নেতৃত্বও ছাড়েন কোহলি।

এর মধ্যে আইপিএলে টানাꦐ অফফর্ম। ব্যাট হাতে খারাপ সময় কাটানো এই তারকাকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। ফলে সোশাল মিডিয়ায় যতই ফলোয়ার বাড়ুক না কেন, ব্যাট হাতে রান না তোলা পর্যন্ত কোহলির নিস্তার নেই সেটা বলাই যায়।

Link copied!