• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেক্সিকোর স্টেডিয়ামে হাতাহাতি, ২২ সমর্থক আহত


ফারজানা ববি
প্রকাশিত: মার্চ ৬, ২০২২, ০৪:১০ পিএম
মেক্সিকোর স্টেডিয়ামে হাতাহাতি, ২২ সমর্থক আহত
ছবি সংগৃহীত

মেক্সিকো সিটিতে গতকাল 💝শনিবার (৫ মার্চ) একটি ফুটবল ম্যাচ চলাকালীন সꦇমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এই সংঘর্ষে কমপক্ষে ২২ জন আহত হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

স্বাগতিক কুয়েরেতারো এবং আটলাসের মধ্যে খেলা চলাকালীন 🔯স্টেডিয়ামে মারামারি শুরু হয়। ফলে ম্যাচটি ৬২ মিনিট অতিবাহিত হবার পর স্থগিত হয়ে যায়। স্টেডিয়ামের নিরাপত্তা কর্মীরা মাঠের গেট খুলে দেয় 𒐪যাতে নারী ও শিশুরা বাহিরে বের হতে পারে।

আটলাসের খেলোয়াড়রা দ্রুত লকার রুমে নিরা🔯পদ আশ্রয় গ্রহণ করে। উরুগুয়ের গোলরক্ষক ওয়াশিংটন আগুয়েরেসহ অন্যান্য ক🌸ুয়েরেতারোর খেলোয়াড়রা বেঞ্চের পাশের সমর্থকদের শান্ত করার চেষ্টা করছিলেন।

কয়েক মিনিটের মধ্যে গ্যালারি থেকে সংঘর্ষ মাঠের দিকে চলে যায়। সমর্থকরা ঘুষি ও লাথি মারতে থাকে। কিছু লোক চেয়ার এবং ধাতব পদার্থ দিয়ে আক্রমণ করে। একজনকে দেখা যায় একটি ছুরি নিয়েছেন গোলবারের জাল কা♏টার জন্য। অন্যরা বেঞ্চ ভাঙ্গছিল। কেউ কেউ আবার মাঠের দিকে টানেলের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এই ঘটনায় এখন পর্যন্ত মৃত্যুর কোনো খবর নেই। ২২ জন আহত হয়েছে। এদের মধ্যে ৯ জনকে জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে দুজ🌠নের অবস্থা গুরুতর। আহতদের মধ্যে সব♍াই পুরুষ সমর্থক ছিল।

Link copied!