• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মিরপুরে বৃষ্টির জন্য বিলম্ব হচ্ছে টস


মাসুম আব্দুল্লাহ
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ০১:৩৩ পিএম
মিরপুরে বৃষ্টির জন্য বিলম্ব হচ্ছে টস
ফাইল ছবি

চলতি বিপিএলের ১৮তম ম্যাচে শুক্রবার মাঠে নামছে ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্স। তবে ম্যাচ শুরুর আগে হাꦐনা দিয়েছে হালকা বৃষ্টি, 📖যার জন্য আপাতত টস বন্ধ রয়েছে। 

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি দুপুর দেড়টায় শুরু হওয়ার কথা ছিল।  তবে এই মুহূর্তে বৃষ্টির কারণে পিচ এবং স্কোয়ার আচ্ছাদিত করা হয়েছে। আকাশ কালো মেঘে ছেয়ে গেছে। তাই আম্পায়াররা কোনোরকম ঝুঁকি নিত♋ে চাচ্ছেন না। 

এদিকে সাকিবের নেতৃত্বে বরিশাল হার দিয়ে টুর্নামেন্ট শুরু করে। তবে সময় যত গড়িয়েছে, তার দল দারুণভাবে ঘুরে দাঁ🌃ড়ি💛য়েছে। শেষ ৩ ম্যাচে জয় নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে তারা। আজকের ম্যাচে জয় পেলে পয়েন্ট টেবিলের শীর্ষে যাওয়ার সুযোগ রয়েছে তাদের সামনে। 

যদিও এটি সহজ কাজ হবে না সিলেটের বিপক্ষে। সিলেট চলতি বিপিএলে ব্যাকফুটে রয়েছে। ৫ ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে দলটি। কিন্তু প্লে-অফে জায়গা করে নিয়ে এখনো তাদের সামনে সুযোগ রয়েছে। তবে সিলেটের জন্য অবশ্যই সময় ফুরিয়ে আসছে এবং জয়ের বিকল্প ভাবছে না তারা। অন্যদিকে বাউন্সে তিনে জয় পেয়ে আত্মবিশ্বাসের ঢেউ নিয়😼ে খেলায় নামছে বরিশাল। তারা কি জয়ের ধারা অব্যাহত রাখতে পারবে? নাকি সিলেট টুর্নামেন্টে টিকে থাকবে।

ফরচুন বরিশাল স্কোয়াড: মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, ডোয়🐬াইন ব্রাভো, ইরফান শুক্কুর, নুরুল হাসান (উইকেটরক্ষক), মুজিব উর রহমান, মেহেদী হাসান রানা, শফিকুল ইসলাম, শৈকত আলী, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, সালমান হোসেন, জ্যাক লিন্টট, ফজলে মাহমুদ, নাঈম হাসান।


সিলেট সানরাইজার্স স্কোয়াড: লেন্ডল সিমন্স, আনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, কলিন ইনগ্রাম, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মুক্তার আলী, নাদিফ চৌধুরী, সোহাগ গাজী, জুবায়ের হোসেন লিখন, শিরাজ আহমেদ, নাজমুল ইসলাম অপু, আলাউদ্দিন বাবু, রবি বোপারা, সানজামুল ইসলাম, শফিউল হায়েত, অলক কাপালি, ডেভন থমাস, আল-আমিন হোসেন, তাসকি🎀ন আহমেদ, কেসরিক উ▨ইলিয়ামস, মিজানুর রহমান। 

Link copied!