• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাহমুদউল্লাহ দল থেকে বাদ পড়ায় স্ত্রীর ক্ষোভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৭:৪৮ পিএম
মাহমুদউল্লাহ দল থেকে বাদ পড়ায় স্ত্রীর ক্ষোভ

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে বুধবার (১৪ সেপ্টেম্বর)। ১৫ সদস্যের দলে নেই বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্ল𝓀াহ রিয়াদ। তার দল থেকে বাদ পড়ায় ক্ষোভ ঝেড়েছেন তার সহধর্মিণী জান্নাতুল ꧙কাওসার মিষ্টি।

দলের অলরাউন্ডার রিয়াদের দলে থাকা না থাকা নিয়ে ধোঁয়াশা বেশ কয়েকদিন ধরেই চলছিল। আজ ঘোষণা দেওয়া খেলোয়াড়দের তালিকায় স্ট্য🔯ান্টবাই লিস্টেও রাখা হয়নি দলের এই সিনিয়র সদস্যকে। দল ঘোষণার পরই মাহমুদউল্লাহর বাদ পড়া নিয়ে আলোচনা-সমালোচনা চলছে।

জানা যায়, দলের সর্বসম্মতিক্রমে বাদ দেওয়া হয়েছে রিয়াদকে। দলের অধিনায়ক সাকিব আল হাসানও এই সিদ্ধান্তের সঙ্গে একমত। মূলত দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম শ্রীধরনের পরিকল্পনায়💖 না থাকায় বাদ দেওয়া হয়েছে রিয়াদকে। শ্রীধরন আগামী এক বছরের জন্য একটি কর্ম পরিকল্পনা জমা দিয়েছেন বিসিব♚ির কাছে। এই ভারতীয় কনসালটেন্টের পরিকল্পনার সঙ্গে খাপ খাওয়াতে পারবে না বলেই বাদ পড়েছেন রিয়াদ।

রিয়াদের 🌊বাদ পড়ার পর সামাজিক যোগা𒆙যোগ মাধ্যম ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন তার স্ত্রী মিষ্টি। তিনি এক ফেসবুক পোস্টে লিখেছেন, “এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না।”

ধার🃏ণা করা হচ্ছে, রিয়াদের বাদ পড়াকে কেন্দ্র করেই ত🐭িনি এই ক্ষোভ প্রকাশ করেছেন।

Link copied!