• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাঠে বেনজেমা, বাড়িতে ডাকাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২, ০৮:৫৫ পিএম
মাঠে বেনজেমা, বাড়িতে ডাকাত

প্রবাদে আছে, চোর পালালে বুদ্ধি 🥀বাড়ে। তবে একবার ডাকাতি হওয়ার পরেও ফরাসী ফুটবলার করিম বেনজেমার বুদ্ধি বাড়েনি। এবার দ্বিতীয় দফায় ডাকাতির শিকার হয়েছেন তিনি।

💯সময়টা বেশ খারাপ যাচ্ছে এই স্ট্রাইকারের। স্প্যানিশ লা লিগায় রꦡোববার এলচে বিপক্ষে ম্যাচের শেষ মুহূর্তে গোল করে সমতা এনে মান সম্মান বাঁচায় তাঁর দল রিয়াল মাদ্রিদ।

এদিকে প্রথমার্ধে রিয়াল মাদ্রিদের হয়ে জীবনে প্রথমবার পেনাল্টি মিস করেন এই তারকা। এরপর ম্যাচের 🌟৫৮ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় বেনজেমাকে।

সহজ প্রতিপক্ষের সঙ্গে ম্যাচ ড্র করে স্বাভাবিকভ🌃াবেই মন খারাপ থাকার কথা। তবে খেলার পর ড্রেসিং রুমেই তিনি পেয়ে যান আরও বড় 🌃দুঃসংবাদ।

রোববার ম্যাচ চলাকালীন ডাকাতি হয়েছে বেনজেমার স্পেনের বাসভবনে। স্থানীয় স্প্যানিশ মিডিয়া আউটলেট টোয়েন্টি মিনিটসের বরাতে এই তথ্য জানিয়েছে বিভিন্🐠ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়, স্পেꦏনের সান সেবাস্তিয়ান দে লস রেয়েসে অবস্থিত বেনজেমার বিলাসবহুল কমপ্লেক্সে ডাকাতি হয়েছে। তবে বাড়ি থেকে ডাকাতরা কি কি নিয়ে গেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

মার্কার খবরে বলা হয়, ম্যাচ চলাকালীন সময়ে পুরো বাড়িতে ছিল না কেউ। ফলে বাগানের🐻 মধ্য দিয়ে অনায়াসেই ভেতরে প্রবেশ করে ডাকাতরা।

এর আগে ২০১৯ সালেও ডাকাতির শিকার হন বেনজেমা🥃। সে বছর ফেব্রুয়ারিতে বার্সেলোনার বিপক্ষে ম্যাচ চলাকাল🅘ীন ডাকাতি হয় তাঁর বাড়িতে।

Link copied!