• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভালো প্রস্তাব পেলে ম্যানইউ ছাড়বেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৩:৪১ পিএম
ভালো প্রস্তাব পেলে ম্যানইউ ছাড়বেন রোনালদো
ছবি সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয় মেয়াদে ফেরাটা সুখকর হয়নি পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। নিজের প্রিয় ক্লাবে ফেরার মৌসুমটা ব্যক্তিগত পারফরম্যান্সে উ🌜জ্জ্বল থাকলেও শিরোপাহীন ছিল ইউনাইটেড। লিগে ষষ্ঠস্থানে জায়গা করে নিয়ে চ্যাম্পি🐻য়ন্স লিগ থেকে অবনমন হয়ে নতুন মৌসুমে তাদের খেলতে হবে উয়েফা ইউরোপা লিগ।

তাই পাঁ𝔍চ বারের ব্যালন ডি‍‍`অর জয়ী রোনালদো আসন্ন মৌসুমে ম্যানইউতে থাকতে চাচ্ছেন না। এজন্য ভালো প্রস্তাব পেলে চ্যাম্পিয়ন লিগে খেলবে এমন কোনো ক্লাবে♏ যোগ দিতে চান পর্তুগিজ সুপারস্টার। একথা রোনালদো নিজেই ক্লাব কর্তৃপক্ষকে একথা জানিয়ে দিয়েছেন। খবর ইংল্যান্ডের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ‍‍`দ্য টাইমস‍‍` এর।

ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস থেকে গত ২০২১-২২ মৌসুমে ইউনাইটেডে ফিরে আসেন রোনালদো। নিজের পুরানো ক্লাবে ফিরে প্রিমিয়ার লিগে ৩০ ম্যাচে মাঠে নেমে ১৮ গোল করেছিলেন তিনি। আর সবমিলিয়ে এ মৌসুমে ক্লাব ফুটবলে রোনালদো করেছেন ২৪ গোল। কিন্তু তার দল প্রিমিয়ার লি🎉গ ও চ্যাম্পিয়ন্স লি♋গে আশাব্যঞ্জক কিছু করে দেখাতে পারেনি।

ইউনাইটেডের সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে ৩৭ বছর বয়সী রোনালদোর। এর সঙ্গে চাইলে আরও এক বছর বাড়ানোর পথও খোলা রাখা হয়েছে চুক্তিতে। কিন্তু মূল দুই বছর চুক্তির মেয়াদ শেষ না করেই ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন পর্তুগিজ অ🔴ধিনায়ক൩।

এদিকে বয়সের কাঁটা ৩৭ পেরিয়ে গেলেও রোনালদোকে দলে ভেড়াতে আগ্রহী রয়েছে ইংল্যান্ডের চেলসি, জার্মানির বায়ার্ন মিউনিখ, ইতালির নাপ🦹োলির মতো ꦬবড় বড় ক্লাবগুলো। তাদের কাছ থেকে ভালো প্রস্তাব পেলেই বদলে যাবে রোনালদোর ঠিকানা। এখন দেখার বিষয়, কোথায় গিয়ে থামে  রোনালদোর গন্তব্য।

Link copied!