• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপে নামিবিয়ার শক্তিশালী স্কোয়াড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৬:৪৬ পিএম
বিশ্বকাপে নামিবিয়ার শক্তিশালী স্কোয়াড

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকা✃পের জন🍸্য নামিবিয়া ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এই দল ঘোষণা করে নামিবিয়া ক্রিকেট বোর্ড। তারুণ্য ও অভিজ্ঞতার মিশ্রণ গড়া এই দলকে নেতৃত্ব দেবেন গেরহার্ড ইরাসমাস।

নামিবিয়ার বিশ্বকাপ দলে অধিনায়ক গেরহার্ড এরাসমাস, সহ অধিনায়ক জেজে স্মিত, স্টিফেন বার্ড, জ্যান ফ্রাইলিঙ্ক, নিকোল লোফটি ইটন, রুবেন ট্রাম্পেলম্যান এবং ডেভিড ভিসার মতো অভিজ্ঞ খেলোয়াড়রা আছে। ২০২১ বিশ্বকাপের 𒆙স্কোয়াডেও ছিলেন তারা। এবারো তাদের হাত ধরেই দলটি দারুণ কিছু করার অপেক্ষায়।

নামিবিয়ার ঘোষিত স্কোয়াডে কিছু নতুন নামও এসেছে। উইকেটরক্ষক-ব্যাটার লোহান লউরেন্স, ব্যাটার ডিভান লা কক এবং পেসার টাঙ্গেনি লুঙ্গামেনি প্রথমবারের মতো কোনো বৈশ্বিক টুর্নামেন্ট✃ে অংশ নে🐎বেন।

টুর্নামেন্টের রাউন্ড ওয়ান পর্বের গ্রুপ 🎃এ-তে নামিবিয়ার প্রতিপক্ষ শ্রীলঙ্কা, নেদারল্যান্ডস এবং সংযুক্ত আরব আমিরাত। নামিবিয়া ১৬ অক্টোবর জিলংয়ের কার্দিনিয়া পার্কে শ্রীলঙ্কඣার বিপক্ষে ম্যাচ দিয়ে তাদের অভিযান শুরু করবে।

একই ভেন্যুতে ১৮ অক্টোবর নেদারল্যান্ডস এবং ২০ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হবে তারা। শীর্ষ দু’দল খেলার সুযোগ পাবে বিশ্বকাপের 🅘সুপার টুয়েলভ পর্বে।

নামিবিয়ার বিশ্বকাপ স্কোয়াড:
গেরহার্ড এরাসমাস (অধিনায়ক), জেজে স্মিত (সহ অধি൲নায়ক), ডিভান লা কক, স্টিফেন বার্ড, নিকোল লোফটি ইটন, জ্যান ফ্রাইলিঙ্ক, ডেভিড ভিসা, রুবেন ট্রাম্পেলম্যান, জেন গ্রিন, বার্নার্ড স্কোল্টজ, টাঙ্গেনি লুঙ্গামেনি, মাইকেল ভ্যান লিংজেন, বেন শিকঙ্গো, কার্ল বার্কেনꩵস্টক , লোহান লউরেন্স, হেলাও ইয়া ফ্রান্স।

Link copied!