• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বার্সেলোনার দুরবস্থা নিয়ে খোলামেলা জাভি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১০, ২০২২, ০৮:৫২ এএম
বার্সেলোনার দুরবস্থা নিয়ে খোলামেলা জাভি

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সময়টা একেবারেই বাজে কাটছে। মাঠের ভেতরে তো বটেই, মাঠের বাইরেও ক্লাবের অবস্থা তেমন ভালো নয়। দলবদলের মৌসুমে বড়꧃ কোনো তারকাকে দলে নেওয়ার কথাও ক্লাবের পক্ষ থেকে বলা হচ্ছে না।

গত বছর ক্লাবটির দায়িত্ব দেওয়া হয় জাভি হার্নান্দেজকে। তার নেতৃত্বে দল ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও আর্থ🧔িক দুরবস্থা অপরিবর্তিত রয়েছে। বরুশিয়া ডর্টমুন্ডের তরুণ তারকা আর্লিং হরলান্ডকে দলে টানার বেশ জোরালো গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু একাধিক  প্রতিবেদনে দাবি করা হয়, এ সপ্তাহেই হল্যান্ডের সঙ্গে চুক্তির ঘোষণা দেবে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। ২১ বছর বয়সী নরওয়ের স💃্ট্রাইকারের রিলিজ ক্লজ ৭ কোটি ৫০ লাখ ইউরো।

গত বছর ক্লাবের আর্থিক সঙ্কটের কারণে দলের সেরা তারকা লিওনেল মে൩সিকে ছেড়ে দিতে হয়। আর্জেন্টাইন এই তারকা এখন প্যারিসের ক্লাব পিএসজিতে আছেন। 

দলের আর্থিক দুরবস্থা নিয়ে বেশ খোলামেলা কথা বলেছেন কোচ জাভি। তিনি বলেন, “এ বছরটা আমাদের জন্য ইতিবাচক ছিল না। আমাদের আর্থিক দুরবস্থা বড় বাধা। তবে আমাদের নিজেদের শক্তিশালী করতে হবে🐻। এখন যে সময় চলছে, এটা ক্লাবের ইতিহাসে অন্যতম কঠিন সময়। তবে আমাদের এই পরিস্থিতি থেকে উতরে যাওয়ার পথ খুঁজতে হবে।”

Link copied!