• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিএসজিতে জিদানের অন্তর্ভুক্তির গুঞ্জন উড়িয়ে দিলেন এজেন্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১১, ২০২২, ০৫:২৩ পিএম
পিএসজিতে জিদানের অন্তর্ভুক্তির গুঞ্জন উড়িয়ে দিলেন এজেন্ট
ছবি সংগৃহীত

ব্যক্তিগত সফরে মধ্যপ্রাচ্যের দেশ কাতার ভ্রমণে গেছেন ফ্রান্সের কিংবদন্তি ফুটবলার জিনেদিন জিদান। তবে এই সফরকে ঘিরে নতুন করে গুঞ্জন ছড়িয়েছে যে, ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের কোচের দায়িত্ব বুঝে নিতেই কাতারে গিয়েছেন জিদꦆান। স্প্যানিশ সংবাদপত্র মুন্দো দেপোর্তিভো, মার্কাসহ অনেক স্বনামধন্য সংবাদমাধ্যমে এই খবর বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

তবে এসব খবরকে জিদানের এজেন্ট অ্যালান মিগলিয়াসিও পুরোপুরি ভিত্তিহীন হিসেবে উড়িয়ে দিয়েছেন। দীর্ঘ ৩০ বছর ধরে জিদানের পরামর্শকের দায়িত্ব পালন অ্যালান জানিয়েছেন, পিএসজির কারও𒐪 সঙ্গেই কোনো কথা হয়নি তাদের।

ফরাসি সংবাদমাধ্যমে লা ইকুইপকে জিদানের এজেন্ট বলেন, ‘‘যেসব গুঞ্জন শোনা যাচ্ছে, সবগুলোইꦍ ভিত্তিহীন। এখন পর্যন্ত আমিই জিদানের একমাত্র প্রতিনি෴ধি এবং আমি বা জিদান- কারও সঙ্গে পিএসজি মালিকের সরাসরি যোগাযোগ হয়নি।’’

শুধু তাই নয়, জিদানের কাতার সফর নিয়ে পিএসজ🧸ির মালিক তথা কাতার আমিরের কোনো আগ্রহ আদৌ আছে কি না তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন অ্যালান। তিনি সোজাসাপটাই জানিয়েছেন, শেখ তামিম নিশ্চিতভাবেই সোশ্যাল মিডিয়া ও মিডিয়া দেখে কোনো সিদ্ধান্ত নেবেন না।

অ্যালানের ভাষ্য, ‘আমার তো স্পষ্ট সংশয় আছে। নিশ্চিতভাবেই🃏 কাতারের আমি শেখ তামিম বিন হামাদ আল থানি সামাজিক য☂োগাযোগ মাধ্যম বা গণমাধ্যম দেখে নিজের কার্যক্রম সম্পন্ন করেন না বা ভবিষ্যতের সিদ্ধান্ত নেন না। আমি জানি না তিনি আদৌ জিদানের কাতার সফর নিয়ে আগ্রহী কি না।’

জিদান কোচিং পেশায় স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ𒀰ের ডাগ আউট সামলেছেন। জিতেছেন ইউরোপিয়ান লিগসহ আরও অনেক শিরো🌃পা। তাই নিজেদের ইতিহাস রচনা করতে পিএসজি এই কোচের প্রতি নজর রাখাটাই স্বাভাবিক।

Link copied!