• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে আইরিশরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৩:৪১ পিএম
নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে আইরিশরা
ছবি সংগৃহীত

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আয়ারল্যান্ডের মাটিতে অবস্থান করছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিরিজের প্রথম ওয়ানড💝েতে  টস জিতে ফিল্ডিংয়ের🗹 সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ডের অধিনায়ক টম ল্যাথাম।

রোববার (১০ জুলাই) ডাবলিনে খেলাটি শুরু🐻𒊎 হবে বাংলাদেশ সময় বিকাল ৩ টা ৪৫ মিনিটে।

নিউজিল্যান্ড তাদের একাদশে অ্যাডাম মিলনে এবং মিচ স্যান্টনারকে ছাড়াই মাঠে নামছে। কারণ বাঁহাতি স্পিনার স্🌼যান্টনার মাত্রই করোনা থেকে সেরে উঠছেন✃। আর পেসার মিলনে অ্যাঙ্কেলে চোট নিয়ে একাদশের বাইরে আছেন।

অন্যদিকে আয়ারল্যান্ডের সামনে একটি সুযোগ, ঘরের মাঠে কম শক্তির নিউজিল্যান্ড দলের বিরুদ্ধে ভাল ক্রিকেট খেলে নিজেদের সামর্থের জানান দেওয়ার।  ;ওয়া🤡নডে সিরিজটি ২০২৩ আইসিসি ওয়ানডে বিশ্বকাপ চ্যাম্পিয়নশীপের অন্তর্ভুক্ত। 

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, উইল ইয়াং, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটকিপার), গ্লেন ফিলিপস, হেনরি নিকোলস, ম্🍌যাট হেনরি, মাইকেল ব্রেসওয়েল, ইশ সোধি, ব্লেয়ার টিকনার 🤡ও লকি ফার্গুসন।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, জর্জ ডকরেল, লোরকান টাকার (উইকেটকিপার), মার্ক অ্যাডায়ার, সিমি সিং🎐, কার্টিস ক্যাম্পার, ক্রেইগ ইয়ং, অ্যান্ডি ম্যাকব্রাইন ও জোশুয়া লিটল।

Link copied!