• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেন ব্যালন ডি‍‍`অর জিতছেন না নেইমার, জানালেন হেরেরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ০৯:৫১ পিএম
কেন ব্যালন ডি‍‍`অর জিতছেন না নেইমার, জানালেন হেরেরা

বর্তমান যুগের সেরা খেলোয়াড়দের মধ্যে একজন ব্রাজিলিয়ান স্টার নেইমার জুনিয়র। বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হয়েও এখনও ব্যালন ডি'অর জেতা হয়নি নেইমারের। এবার নেইমারের ব্যালন ডি'অর না জয়ের কারণ জানিয়েছেন পিএসজি সতীর্থ আন্দ্রে হেরেইরা। 

এমনকি পিএসজিতে যাওয়ার পর ব্যালন ডি'অর জয়ের তালিকায় সেরা তিনেও ছিলেন না নেইমার। অবশ্য ২০১৫ সালে বার্সায় থাকাকালীন সময়ে তৃতীয় হয়েছিলেন তিনি। 

স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্দো ডেপোর্টিভোতে দেওয়া এক সাক্ষাৎকারে পিএসজির মিডফিল্ডার হেরেইরা বলেন, "মেসি ও রোনালদোর প্রভাবের কারণেই এমনটা হয়েছে। যদিও মদ্𝔉রিচ ছাড়া তাদের🐓 আর কেউ টেক্কা দিতে পারেনি।"

হেরেইরা আরও বলেন, "এই ব্যাপারটা সত্যিই প্রশংসনীয়। মেসি ও রোনালদো দুই জনই অনেকগুলো চ্যাম্পিয়ন্সলীগ জিতেছেন। এজন্য তাদের দখলে অনেকগুলো ব্যালন ডি'অর জিতেছেন।" 

পিএসজিতে আসার পর বেশীরভাগ সময় বেঞ্চেই কাটিয়েছেন নেইমার। ইনজুরি থেকে সুস্থ হয়ে আবারও ইনজুরিতে পড়েন তিনি। সর্বশেষ পড়া ইনজুরি থেকে ফিরতে আরও ৬ থেকে ৮ সপ্তাহ সময় লাগবে নেইমারের। ব্রাজিলিয়ান এই♒ স্টারকে ছাড়াই লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। আর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতেও পৌঁছেছে পচেত্তিনোর দল। 

Link copied!