• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন মারা গেছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২২, ০৮:২১ পিএম
কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন মারা গেছেন

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটারꦜ শেন ওয়ার্ন মারা গেছেন। ৫২ বছর বয়সে এই ক্রিকেটার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে জানা গেছে। খবর ফক্স ক্রিক🐈েটের। 

ওয়ার্নের ম্যানেজমেন্ট সংস্💧থার বরাত দিয়ে গণমাধ্যমটি জানিয়েছে, থাইল্যান্ডে মারা গেছেন ওয়ার্ন। ধারণা করা হচ্ছে, তার হার্ট অ্যাটাক হয়েছে। থাইল্যান্ডে তার নিজের অবকাশকেন্দ্রে অচেতন𒈔 অবস্থায় পাওয়া যায় ওয়ার্নকে। চিকিৎসকদের সব রকম চেষ্টা সত্ত্বেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

ওয়ার্নের জন্ম ভিক্টোরিয়ায়  ১৯৬৯ সালের ১৩ সেপ্টেম্বর। টেস্ট ক্রিকꦇেটে শ্রীলঙ্কার মুরলিধরনের পর দ্বিতীয় সর্বোচ্চ উইকেট পাওয়া এই ক্রিকেটার অস্ট্রেলিয়া হয়ে বিশ্বকাপ জয়লাভ করেছেন। ফাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ আইপিএলের প্রথম আসরে রাজস্থান রয়্যালসꦛের অধিনায়ক ও কোচ হিসেবে শিরোপা জেতেন।

অস্ট্রেলিয়া তথা বিশ্বের সর্বকালের সেরা ক্রিকেটারদের মধ্যে একেবারে সর্বোচ্চ সার🔥িতে থাকবেন শেন ওয়ার্ন। ১৪৫টি♐ টেস্ট ম্যাচের ক্যারিয়ারে ৭০৮ উইকেট নেওয়া ওয়ার্ন ১৯৪টি ওয়ানডে খেলে ২৯৩টি উইকেট পেয়েছেন। সম্প্রতি অ্যাশেজেও তাকে ধারাভাষ্য দিতে দেখা গিয়েছে।

২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি।🤪 এরপর ২০১৩ সাল পর্যন্ত ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ক্রিকেট খেলা চালিয়ে যান এই কিংবদন্তি ক্রিকেটার।

ওয়ার্নের আকস্মিক এই মৃত্যুতে শো𓆏কস্তব্ধ গোট൲া ক্রিকেটবিশ্ব। 

Link copied!