• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইনজুরিতে মাঠের বাইরে থাকলে বেতন পাবেন না ডেম্বেলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৩:১৯ পিএম
ইনজুরিতে মাঠের বাইরে থাকলে বেতন পাবেন না ডেম্বেলে

২০১৭ সালে নেইমারের বিদায়ের পর বরুসিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় যোগ দেন উসমান ডেম্বেলে। বিবেচনা করা হয়েছিল নেইমারের উত্তরসূরি হিসেবে। তাকে দཧেওয়া হয় নেইমারের ফেলে যাওয়া ১১ নম্বর জার্স🐲ি। তবে বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই ইনজুরির সঙ্গে সখ্যতা বেড়েছে ডেম্বেলের।

বার্সেলোনায় যোগ দেওয়ার পর ডেম্বেলে পারফরম্যান্স নয়, আলোচনায় এসেছেন ইনজুরির কারণে। এ ঘটনায় বেশ অতিষ্ঠ বার্সেলোনা বোর্♏ডও। তাই ডেম্বেলের সঙ্গে করা নতুন চুক্তিতে ইনজুরির কারণে মাঠের বাইরে থাকলে বেতন কম পাবেন এই ফরাসি।

ব💞ার্সেলোনার জার্সিতে এখন পไর্যন্ত ইনজুরির কারণে ১০০ ম্যাচ মিস করেছেন ডেম্বেলে। ম্যাচ না খেললেও বেতন-বোনাস কোনোটাই কম পাননি। এবার তার পেছনে অর্থ খরচের পরিমাণ কমাতে চায় বার্সেলোনা। তার সঙ্গে করা নতুন চুক্তিতে ‘অ্যান্টি ইনজুরি’ ধারা যুক্ত করেছে কাতালান ক্লাবটি।

স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যমের খবর, পুরো মৌসুমে ৫০ শতাংশ ম্যাচ খেলার জন্য ফিট🗹 ছ꧟িলেন কি-না, তা বিবেচনায় নিবে বার্সেলোনা কর্তৃপক্ষ। আর সেই অনুযায়ীই তাকে বেতন দেওয়া হবে।

বার্সেলোনা কর্তৃপক্ষের মতে, প্রতিপক্ষ খেলোয়াড়ের ট্যাকল ছাড়াও ইনজুরির জন্য অনেকাংশেই দায়ী থাকে ফুটবলাররা নিজেই। চোটে পড়ার পর হেলায় সময় কাটানোয় তারা সুস্থ হয়ে মাঠে ফিরলেও নতুন করে ইনজু🤡রি🅰তে পড়তে হয়। চুক্তির এই ধারার কারণে খেলোয়াড়রা বেশি সচেতন হবে বলে মনে করছে বার্সেলোনা কর্তৃপক্ষ।

Link copied!