• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


"কেক ভাগ করতে জানতে হয়"-এমবাপ্পে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০৩:১৭ পিএম

পিএসজিতে নেইমারের সাথে কিলিয়ান এমবাপ্পের দ্বন্দ্ব বেশ পুরনো। লিগ ওয়ানে মন্টপেলিয়ারের বিপক্ষে ম্যাচে পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করে এই জুটি তর্কে লিপ্ত হয়েছিল। এ নিয়ে কোনো মন্তব্য করেননি এমবাপ্পে। তবে অবশেষে তিনি এই ইস্যুতে 🉐কথা বলেছেন।

তারকাসমৃদ্ধ দল পিএসজিতে পেনাল্টি দিয়ে দ্বন্দ্বের অবসান ঘটান স্বয়ং কোচ ক্রিস্টোফার গাল্টিয়ের। তিনি দলের মধ্যে ‍‍`শান্তি চুক্তি‍‍` করে দেন। ম্যাচে প্রথম পেনাল্টি নেবেন এমবাপ্পে, দ্বিতীয় পেনাল্টি নেইমার ও তৃতীয় পেনাল্টির সুযোগ হলে লিওন♛েল মেসি পাবেন। তবে মোনাকোর বিপক্ষে পেনাল্টি নিয়ে এই ☂শান্তি চুক্তিও ভাঙ্গেন নেইমার।

গণমাধ্যমের খবরে বলা হয়েছিল, ড্রেসিংরুমে নেইমারের প্রভাবকে ভালো চোখে দেখছেন না এমবাপ্পে। 
ফরাসি তারকা এই ইস্যুতে এবার মুখ খুলেছেন।

তিনি বলেন, “নেইমারের সাথে (পিএসজিতে) এটা আমার ষষ্ঠ বছর। আমাদের সবসময় একইরকম সম্পর্ক ছিল। কখনো শীতল, কখনো বা উষ্ꩵণ। তবে আমরা পরস্পর পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল। তাকে এবং দলে তার প্রভাবের প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা আছে।”

তিনি আরও বলেন, "আমি জানি না জুভে𓆉ন্টাসের বিপক্ষে (চ্যাম্পিয়নস লিগের ম্যাচ) কে পেনাল্টি নিতে যাচ্ছে। ওটা দেখা যাবে। ম্যাচ চলাকালীন পরিস্থিতি কেমন হয় সেটা পর্যবেক্ষণ করতে হবে। প্রথম পছন্দ হওয়া মানে এই নয় যে সবসময় আপনি সব পেনাল্টি নিতে যাচ্ছেন। কেক ভাগ করতে জানতে হয়।"    

Link copied!