• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রক্ষণ নিয়ে চিন্তিত জাভি, ‘ভাবনায়’ ডি ইয়ং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ১১:০৬ পিএম
রক্ষণ নিয়ে চিন্তিত জাভি, ‘ভাবনায়’ ডি ইয়ং

আন্তর্জাতিক ম্যাচের বিরতির সময়ই লম্বা হ♑য়েছিল বার্সেলোনার ইনজুরি তালিকা। সেই🐷 তালিকায় আবার আধিক্য ডিফেন্ডারদের। এমন অবস্থায় রক্ষণভাগ নিয়ে নিজের দুশ্চিন্তা আড়াল করেননি বার্সা কোচ জাভি হার্নান্দেজ। দুশ্চিন্তার মধ্যে একটি বিকল্পও ভেবে বেড় করেছেন। বিকল্প হতে পারেন মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং।

রোববার (৯ অক্টোবর) রাতে লা লিগায় সেল্টা ভিগোর মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচের আগে ইনজুরিতে আছেন চার ডিফেন্ডার ভিক্টোর বেয়ারিন, জুলে কুন্দে, রোনাল্ড আরাহো ও আন্দ্রেস ক্রিস্টেনসেন। তাদের মাঠে না পাওয়ার সম্ভাবনাই বেশিඣ। তাই বদলি হিসেবে ডাচ মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ংকে নিয়েই চিন্তা ভাবনা করছেন জাভি।

বিষয়টি নিয়ে জাভি বলেন, “ফ্রেঙ্কি সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে খেলতে পারে। প্রাক মৌসুমে এটা পরীক্ষা করা হয়েছিল। সেখানে ভালো করেছিল। রক্ষণে খেলানোর♛ আরও বিকল্প আমাদের হাতে আছে। তবে নিশ্চিতভাবে, ফ⛦্র্যাঙ্কি এই পজিশনে খেলতে পারে।”

ডিফেন্ডার সংক🌊টে বার্সেলোনা ‘বি’ দল থেকে ডিফেন্ডার চাদি রিয়াদকে নিয়ে এসেছেন জাভি। ডিফেন্ডার সংকটে তার অভিষেক হয়ে যাওয়ারಞ ব্যাপারেও আশাবাদী তিনি।

এই বিষয়ে বার্সা কোচের ভাষ্য, “মাঠে কার্যকর পাস দেওয়ার সামর্থ্য আছে তার। তার গড়ন ভালো, মনোভাব আগ্রাসী। আমরা রিয়াদের বেড়ে ওঠা অনুসরণ করছিলাম। ছেলেটি এরই মধ্যে মূল 🉐দলে চলে এসেছে। সে তার নিবেদন প্রমাণ করেছে এবং আমাদের জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে।”

Link copied!