• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিজয় দিবস বক্সিং শোডাউন সোমবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৪:৫৬ পিএম
বিজয় দিবস বক্সিং শোডাউন সোমবার
ছবি: প্রতীকী

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির সার্বিক ব্যবস্থাপনায় ‘বিজয় দিবস বক্সিং শোডাউন’  উদ্বোধনী অনুষ্ঠান ও প্রতিযোগিতা সোমবার বিকাল ৩টায় ধানমন্ডি রবীন্দ্র 💎সরোবরে অনুষ্ঠিত হবে। দেশের পেশাদার বক্সারদের নিয়ে এই আয়োজন। 

প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু। উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রল💦ীগের সভাপতি সাদ্দাম হোসেন, মডেল ও অভিনেতা ফেরদৌস আহমেদ, সম্প্রীতি বাংলাদেশের সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মামুন আল মাহতাব স্বপ্নিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ধানমন্ডি থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শেখ মিলি, বিটিভির সাবেক বার্তা পরিচালক ও বরেণ্য কবি নাসির আহমেদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি সোহেল হায়দার চৌধুরী। সভাপতিত্ব করবেন সোসাইটির সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান। 

একদিনের এই বক্সিং শোডাউনে পুরুষ বিভাগে হাসান শিকদার লড়বেন রাজু ইসলামের বিপক🧔্ষে, মোহন আলীর প্রতিপক্ষ মোহাম্মদ হাসিব, সাবিউল ইসলাম লড়বেন আতিক হাসান রিয়াদের বিপক্ষে, মোহাম্মদ সালমানের প্রতিপক্ষ কিতাব উদ্দিন, ওমর ফারুক লড়াই করবেন রাহত খানের বিপক্ষে। আর নারী বিভাগে বৃষ্টি খাতুন ও নীলা আক্তার, জুঁই লিমা ও জয়নাব আক্তার, সানজিদা জান্নাত ও শারমিন আক্তার এবং বীথি আক্তার ও মহিনুর আক্তার নদী মুখোমুখি হবেন।  

 

Link copied!