• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইনজুরি কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন স্টার্ক-স্টয়নিস-মার্শ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০২:১৪ পিএম
ইনজুরি কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন স্টার্ক-স্টয়নিস-মার্শ

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। দুই ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজের 💃আগে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন তিন🦹 গুরুত্বপূর্ণ ক্রিকেটার। মূলত ইনজুরি কাটিয়ে বিশ্বকাপের আগে দলে ফিরেছেন তারা।

বুধব🦩ার (২৮ সেপ্টেম্বর) উইন্ডিজ সিরিজের জন্য দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া। দলে ফিরেছেন ইনজুরিতে থাকা মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস ও মিচেল ম♔ার্শ।

এছাড়াও স্কোয়াডে জায়গা ধরে রেখ♏েছেন ক্যামেরুন গ্রিন। বিশ্রামের কারণে ভারত সিরিজে ছিলেন না ডেভিডဣ ওয়ার্নার। বিশ্বকাপের আগ মুহূর্তের এই সিরিজে দলে ফিরেছেন ডেভিড ওয়ার্নার।

ইনজুরির কারণে আগে ভাগেই দেশে ফিরেছিলেন অ্যাশটন অ্যাগার ও কেন রিচার্ডসন। তাদেরকে দলে ফিরিয়েছে সিএ। তবে অবাক করেছে ক্যামেরুন গ্রিনের থ✃াকার বিষয়টি।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডে না থাকলেও ভারত সফরে দারুণ পার♑ফর্মেন্স করেছিলেন ক্যামেরুন গ্রিন। তাই তাকে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে রেখেছে সিএ নির্বাচকরা।

অস্ট্রেলিয়া স্কোয়াড
অ্যারন ফিঞ্চ, শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরুন গ্রিন, জশ হ্যাজলেউড, জশ 🌜ইংলিশ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল෴ সামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

Link copied!