• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১০০ কোটির মাইলফলকে রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৩:১৮ পিএম
১০০ কোটির মাইলফলকে রোনালদো
ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

ফুটবলের অনেক রেকর্ড পায়ে গড়ায় ক্রিস্টিয়ানো রোনালদোর। এবার মাঠে বাইরেও রেকর্ড গড়লেন এই ৩৯ বছর বয়সী এ⛦ই পর্তুগিজ তারকা। বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম মিলে ১ বিলিয়ন বা ১০০ কোটি ফলোয়ারের মালিক ඣহয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে রোনালদোর ফলোয়ার ৬৩ কোটি ৯০ লাখ। এক্স-এ তার অনুসারী ১১ কোটি💫 ৩০ লাখ এবং ফেসবুকে ১৭ কোটি ৫ লাখ। গত ২১ আগস্ট ইউটিউবে ‘ইউআর ক্রিস্টিয়ানো’ নামের চ্যানেল খুলে ৯০ মিনিটের মধ্যে ১০ লাখ সাবস্ক্রাইবার পেয়েছিলেন, যা বেড়ে ৫ কোটি হতে এক সপ্তাহও লাগেনি। বর্তমানে তা ৬ কোটি ৬ লাখে ঠেকেছে। এ ছাড়া চীনা প্ল্যাটফর্ম কুয়াইশো ও ওয়েইবোতেও তার লাখ লাখ ফলোয়ার আছে।

ভক্ত-সমর্থকদের ভালোবাসার প্রতিক্রিয়ায় রোনালদো এক্স-এ লিখেছেন, “আমরা 🌌ইতিহাস গড়লাম, ১০০ কোটি ফলোয়ার। এটা শুধু একটি সংখ্যার চেয়েও বেশি কিছু। এটা আমাদের ভাগাভাগি করে নেওয়া আবেগ, উদ্যম, খেলার প্রতি ভালোবাসা ও তার বাইরের আরও অনেক কিছুর প্রমাণ।”

সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা আরও লিখেছেন, “মাদেইরার রাস্তা থেকে বিশ্বের বড় মঞ্চে আমি আমার পরিবার ও𝄹 আপনাদের জন্য সবসময় খেলেছি। এখন আমরা ১০০ কোটি একত্রিত হয়েছি। আমার চলার প্রতিটি পথে আপনারা সঙ্গে ছিলেন, সব উত্থানপতনের মধ্যে। এই যাত্রা আমাদের যাত্রা এবং একসঙ্গে আমরা দেখিয়েছি আমাদের অর্জনের কোনো সীম𝕴ানা নেই।”

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা আরও লিখেছেন, “আমার প্রতি আস্থা রাখার জন্য, আপনাদের সমর্থনের জন্য ও আমার জীবনের অংশ হওয়ার জন্য 🐠সবাইকে ধন্যবাদ। এখনো সেরাটা আসেনি। আমরা একসঙ্গে এগিয়ে যাব, জিতব এবং ইতিহাস গড়তে থাকব।”

Link copied!