• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নেইমারকে কার্ড দেখিয়ে রেফারির ক্ষমা প্রার্থনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৪:৫৩ পিএম
নেইমারকে কার্ড দেখিয়ে রেফারির ক্ষমা প্রার্থনা

চ্যাম্পিয়নস লিগে ইসরায়েলি ক্লাব ম্যাকাবি হাইফার বিপক্ষে গোল করে স্বাভাবিক উদ্‌য👍াপন করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। এই উদ্‌যাপনের পর পিএসজির এই তারকা ফুটবলারকে হলুদ কার্ড দেখান রে🧸ফারি ড্যানিয়েল সেইবার্ট। তার মতে, স্বাভাবিক কোনো উদ্‌যাপন করেননি নেইমার।

বুধবার (১৪ সেপ্টেম্বর) পিএসজি-ম্যাকাবি ম্যাচের ৮৮তম মিনিটে মার্কো ভেরাত্তির পাস থেকে গোল করেন নেইমার। গোল করেই হাত মাথার পাশে রেখে জিহ্বা বের করে ♉স্বাভাবিক উদ্‌যাপন করেন। এই উদ্‌যাপনের কারণে তাকে হলুদ ক♛ার্ড দেখান রেফারি।

ঘটনাটি মেনে নিতে পারেননি নেইমার। কার্ড দেখানোর পর প্রতিবাদ জানালেও নিজ𒀰ের সিদ্ধান্তে অটল থাকেন রেফারি। ম্যাচ শেষে টুইট বার্তায় রেফা💜রির ওপর ক্ষোভ ঝাড়েন নেইমার।

তিনি বলেন, “একজন খেলোয়াড়ের প্রতি সম্মানের অভাবেই এমনটা করা হয়। এ ধরনের ব্যাপার ঘটতে পারে না। আমি কিছুই করিনি, কিন্তু হলুদ কার্ড দেখতে হলো। এর জন্য আমাকে ক্ষতির সম্মুখীনও হতে হবে। আর༺ যিনি বিচারক? ভুল যে করেছেন, সেটাও মানতে চান না।”

অবশ্য ম্যাচ শেষে মিক্সড 🍸জোনে ভিন্ন কথা শোনা গেছে নেইমারের কণ্🍨ঠে। জানান, তার কাছে ক্ষমা চেয়েছে রেফারি। বলেন, “মাত্র রেফারির সঙ্গে কথা বললাম। উনি ক্ষমা চেয়েছেন। কিন্তু আমার নামের সঙ্গে তো একটা হলুদ কার্ড সেঁটে গেছে। একজন রেফারিরই কিন্তু খেলোয়াড়দের সুরক্ষা দেওয়ার কথা। আমার সঙ্গে আজ যা ঘটেছে, তা দুঃখজনক।”

শুধু রেফারির ওপর ক্ষোভ ঝেড়েই ক্ষান♔্ত হননি নেইমার। বরং দিন দিন কঠিন হওয়া ফুটবলের নিয়ম নিয়েও ক্ষোভ প্রকাশ করেন নেইমার।

নেইমার বলেন, “ফুটবলটা দিন দিন বিরক্তিকর হয়ে যাচ্ছে। উদ্‌যাপনও করা যায় না। আমি এখানে কী করতে পারতাম? রেফারি বা উয়েফাকে বলতাম, আমাকে হলুদ কার্ড দেবেন না! আমি জানি না। এটা🥃 বাজে, সম্মানজনক নয়। শুধু আমার জন্য নয়, ফুটবলের জন্যও।”

Link copied!