• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসির গোলের পরেও বেনফিকার কাছে আটকে গেল পিএসজি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ১১:১২ এএম
মেসির গোলের পরেও বেনফিকার কাছে আটকে গেল পিএসজি

চ্যাম্পিয়নস লিগে গꦺত কাল বুধবার রাতে মুখোমুখি লড়াইয়ে নেমেছিল পিএসজি ও বেনফিকা। ‍‍`এইচ‍‍✃` গ্রুপের ম্যাচে দুই দলের লড়াইয়ে লিওলেন মেসির গোলের পরও ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

ম্যাচের প্রথমার্ধে বল দখলে এগিয়ে ছিল পিএসজি। তবে বেনফিকাও সমান আক্রমণ চালাচ্ছিল। গোলমুখে প্রথম শটও নেয় তা♋রা। পিএসজি গোলরক্🌼ষক ঠেকিয়ে দিয়ে তাদের গোলবঞ্চিত করেন। 

তবে প্রথম গো💃ল করার সুযোগ পায় পিএসজিই। মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে ত্রয়ীর নৈপুণ্যে এগিয়ে যায় প্যারিসের দলটি। ফ্রেঞ্চ তারকাকে বল বাড়িয়ে এগিয়ে যান মেসি। বল নেইমারের পা ঘুরে আবার আসে মেসির কাছে। বাঁ পায়ের দারুণ শটে দৃষ্টিনন্দন গো🀅ল করেন আর্জেন্টাইন তারকা। 

বেনফিকার বিপক্ষে এটি মেসির প্রথম গোল। এর আগের ম্যা❀চে চ্যাম্পিয়নস লিগে সবচেয়ে বেশি ৩৯ ভিন্ন ভিন্ন দলের বিপক্ষে গোল করেছেন মেসি। এবার সংখ্যাটা নিয়ে গেলেন ৪০-এ। ইউরোপ সেরার মঞ্চে এই গোলের মাধ্যমে ১২৭ গোল পেলেন মেসি।

ম্যাচের ৪১ মিনিটে সমতায় ফেরে বেনফিকাও। দানিলো পেরেইরার গায়ে লেগে বল জড়ায় পিএসজির জালে। অবশ্য চেয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না পিএ🤪সজি গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুমার। 

ম্যাচের বাকি সময় পিএসজি ও বেনফিকা-উভয় দলই গোল আদায়ের চেষ্টা চালায়। তবে কোনো দলই গোল না পেলে ১-১ সমতায় সন্তুষ্ট থাকতে হয় তাদের। 
 

Link copied!