• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৪৬৭ কোটি টাকায় সালাহর বিকল্প আনছে লিভারপুল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৫:১৩ পিএম
১৪৬৭ কোটি টাকায় সালাহর বিকল্প আনছে লিভারপুল
অ্যান্থোনি গর্ডন ও মোহাম্মাদ সালাহ। ছবি: সংগৃহীত

মিশরের বিশ্বনন্দিত ফু🍬টবল তারকা মোহাম্মদ সালাহকে সৌদি প্রো লিগের ক্লাবগুলো চাইছে প্রবলভাবে। 🎃তাকে অ্যানফিল্ডে এনেছিলেন ইউর্গেন ক্লপ। ক্লপও চলে যাবেন এই মৌসুম শেষে। কিছুদিন আগে ক্লপের সঙ্গে সালাহর উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়েছে। সবমিলিয়ে অ্যানফিল্ডে সালাহর সময় হয়তো শেষের দিকে।

এরইমাঝে শুরু হয়েছে নতুন গুঞ্জন। সালাহর বিকল্প খুঁজছে অলরেড শিবির। তালিকায় এগিয়ে আছেন নিউক্যাসলের ইংলিশ তারকা অ্যান𝔉্থোনি গর্ডন। চলতি মৌসুমে চমৎকার সময় পার করেছেন তিনি। নিজের প্রথম মৌসুমেই তাক লাগিয়েছেন ২৩ বছরের গর্ডন।  

নিজের পারফরম্যান্সের সুবাদে গ্যারেথ সাউথগেটের ইংল্যান্ড স্কোয়াডে ডাক পাবেন গর্ডন, সেটাও অনেকটাই নিশ্চিত। প্রতিভাবান এই তরুণের জন্য ১০০ মিলিয়ন পাউন্ড (বাংলাদেশি ১৪,৬৭২,০০০,০০০ &nb🌱sp;টাকা) পর্যন্ত খরচ করতে রাজি লিভারপুল। ব্রিটিশ পত্রিকা ডেইলি স্টারের বরাতে খবর প্রকাশ করেছে গোল ডটকম।

চলতি বছর এডি হাউয়ের নিউক্যাসলে দারুণ ছন্দে রয়েছেন গর্ডন। করেছেন ১০ গোল। সতীর্থদের দিয়ে করিয়েছেনও ১০টি। এমনকি ক্লাবের বর্ষসেরা খেলোয়াড়ও🤡 হয়েছেন এই উইঙ্গার।

গর্ডনের দলবদল বিষয়ক গুঞ্জন নিয়েই ম্যাগপাই সমর্থকদের মধ্যে আলোচনা হচ্ছে বেশি। ইংল্যান্ডের জার্সিতে দুই ম্যাচ খেলা গর্ডন নিজেও হয়ত লিভারপুলে আসতে আগ্রহী হবেন।♚ নিজে জন্মেছেন লিভারপুল শহরে। লিভারপুলেরই ভক্ত ছিলেন। বড়ও হয়েছেন 🦋তাদেরই অ্যাকাডেমিতে। তবে ১১ বছর বয়সে তাকে ছেড়ে দেয় অলরেডরা। বাধ্য হয়েই তিনি চলে যান এভারটনে।

এভারটন থেকে চলতি মৌসুমের শুরুতেই ৪৫ মিলিয়ন পাউন্ডে ( বাংলাদেশি ৬,৬০২,৪০০,০০০ টাকা) নিউক্যাসলে গিয়েছিলেন গর্ডন। এক বছর পরই আবার তাকে নিয়ে দলবদলের গুঞ্জন শুর🦋ু হয়েছে। শেষ পর্যন্ত এই গুঞ্জন সত্য হবে কি না তা অবশ্য সময়ই বলে দেবে।

Link copied!