• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৪৬২ দিন পর হারের মুখ দেখলো লেভারকুসেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০১:৫২ পিএম
৪৬২ দিন পর হারের মুখ দেখলো লেভারকুসেন
হতাশা নিয়ে মাঠ ছাড়ছেন লেভারকুসেনের খেলোয়াড়রা। । ছবি : সংগৃহীত

গতবারের ফুটবল মৌসুমে বায়ার লেভারকুসেন একবারের জন্যও হারেনি। হয় জয় পেয়েছে, না হয় ড্র করেছে। বহুবার শেষ মুহূর্তের গোলে নি🌟জেদের অপরাজিত রেখেছিল জাবি অ্যালোনসোর শিষ্যরা। সেই লেভারকুসেনই নতুন মৌসুমে এসে হারলো শেষ মুহূর্তের গোলে।

শনিবার রাতে ঘরের মাঠে এভাবেই হেরে গেছে লেভারকুসেন। এতে থেম👍ে গেছে ‘🐓ব্লাক এন্ড রেড’দের ৪৬২ দিনের অপরাজেয় যাত্রা।

জার্মান বুন্দেসলিগার ২০২২-২৩ মৌসুমের সর্বশেষ দিনে হেরেছিল লেভারকুসেন। এরপর গেল মৌসুমে (২০২৩-২০২৪) একটি ম্য🎀াচও হারেনি তারা। টানা ৩৫ ম্যাচ অপরাজিত থেকে বুন্দেসলিগায় রেকর্ডꩲ করেছিল অ্যালোনসোর শিষ্যরা।

কিন্তু শনিবার চলতি মৌসুমের দ্বিতীয় ম্যাচে হেরে গেছে লেভারকুসেন। শেষ মুহূর্ত💮ে গোল হজম করে লাইফজিগের কাছে ৩-২ ব্যবধানে হেরে গেছে তারা। যদিও জয় দিয়েই নতুন মৌসুম 𓄧শুরু করেছিল ‘ব্লাক এন্ড রেড’রা।

এইদিন শুরুতে ২-০ ব্যবধানে এগিয়ে ছিল লেভারকুসেন। ৩৮ মিনিটে প্রথম লিড নেয় তারা। গোল করেন জেরেমি ফ্রিমপং। ৪৫ মিনিটে ܫগোল করে ব্যবধান দ্বিগুণ করেন আলেজান্দ্রো গ্রিমালদো।

প্রথমার্ধের ইনজুরি সময়ে (৪৫+৭) একটি গোল শোধ করে দ🌠েয় লাইফজিগ। গোল করেন কেভিন কাম্পল। ৫৭ মিনিটে লুইস ওপেন্দার🌼 গোলে সমতায় ফেরে লাইফজিগ।

৮০ মিনিটে ওপেন্দার দ্বিতীয় গোলে🎉 ৩-২ ব্যবধানে এগিয়ে যায় লাইফজিগ। এই ব্যবধান আর গত মৌসুমের মতো কমাতে পারেনি লেভারকুসেন। অবশেষে অতিথি দলকে ৩-২ ব্যবধানে হারালো লাইফজিগ।

এ নিয়ে টানা ১৩তম ম্যাচে অপরাজিত লাইফজিগ।

Link copied!