• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লামিচানেকে গ্রেপ্তার করেছে নেপাল পুলিশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ০৪:০০ পিএম
লামিচানেকে গ্রেপ্তার করেছে নেপাল পুলিশ

নেপ🔴ালের তারকা খেলোয়াড় এবং সাবেক অধিনায়ক সন্দীপ লামিচানে আ🍎জ বৃহস্পতিবার (৬ অক্টোবর) নেপাল পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।এই খেলোয়াড়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ছিল।

গত ৮ সেপ্টেম্বর ১৭ বছর বয়সী একটি মেয়ে লামিচানের বিরুদ্ধে নেপালের একটি হোটেলে তাকে ধর্ষণের অভিযোগ করে। আদালত ক্রিকে💟টারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি কর𒀰ে। প্রায় এক মাস ধরে পুলিশের ধরাছোঁয়ার বাইরে ছিলেন এই লেগ স্পিনার।

তিনি পুলিশ কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য নেপালে ফিরে যাওয়ার প্রতিশ্রুতি 𝓡দিয়েছিলেন। কিন্তু তারপরই মত বদলান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানান, তার মানসিক দুরবস্থা নেপালে ফেরার তারিখ পরিবর্তনে বাধ্য করে🦩ছে।

নেপাল পুলিশ তখন ইন্টারপোলের সাহায্য চায়। আন্তর্জাতিক সাহায্য সংস্থাটি দ🀅িল্লি ক্যাপিটালসের সাবেক খেলোয়াড়কে গ্রেপ্তার করার ব্যাপারে নেপাল পুলিশকে সাহায্যের প্রতিশ্রুতি দেয়।

এরপরই লামিচানে তার সর্বশেষ ফেসবুক পোস্ജটে জানান, তিনি ৬ অক্টোবর স্থানীয় সময꧋় সকাল ১০টায় নেপালে ফিরে আসবেন এবং পুলিশ কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পণ করবেন।

প্রতিশ্রুতি অনুযায়ী, লামিচানে আজ ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে আসেন এবং পুলিশ তাকে বিমানবন্দর থেকে তাদের হেꦿফাজতে নিয়ে যায়। তাকে ইমিগ্রেশন ডেস্কেই আটকে দেওয়া হয় এবং সে🐷খান থেকে জেলা পুলিশ রেঞ্জ কাঠমান্ডুতে নিয়ে যাওয়া হবে।

ওয়ানডে এবং টি-টোয়েন্টি উভয় ফরম্যাটে নেপালের সর্বোচ্চ উইকেট শিকারী লামিচানে। ২০২১ সালের ডিসেম্বরে তাকে দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়। কিন্তু আদালত ক্রিকেটারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার পর ক্রিকেট বো𓄧র্ড তাকে পদ থেকে সরিয়ে দেয়।

 

Link copied!