• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুশফিক খেলবেন না ভারতের বিপক্ষে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৪:৩৯ পিএম
মুশফিক খেলবেন না ভারতের বিপক্ষে
বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিমের। ছবি: সংগৃহীত

এশিয়া কাপের সুপার ফোরে বাংলাদেশের শেষ ম্🐻যাচ শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভারতের বিপক্ষে। এই ম্যাচে উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিমের সার্ভিস পাচ্ছে না টাইগাররা। বুধবার (১৩ সেপܫ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে।

দ্বিতীয় সন্তান জন্ম নেয়ার কারণে, এশিয়া কাপের সুপার ফোরে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলে পরের দিনই ঢাকায় চলে আসেন মুশফিক। নবাগত সন্তান এবং স্ত্রী📖কে সময় দিতেই বাংলাদেশ এসেছিলেন এই ক্💯রিকেটার। কথা ছিল বুধবার (১৩ সেপ্টেম্বর) ছুটি কাটিয়ে আবারও শ্রীলঙ্কায় যাবেন মুশফিক। তবে তার স্ত্রী এখনও পুরোপুরি সুস্থ না হওয়াতে বিসিবি থেকে আরও কিছুদিনের ছুটি চেয়েছেন এই ক্রিকেটার।

বিসিবির ক্রিকেট অপারেসন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, “মুশফিক আমাদের জানিয়েছেন, তার স্ত্রী এখনো সুস্থ হননি। এই মুহূর্তে তার পরিবারের স♛ঙ্গে থাকা দরকার। আমরা পরিস্থিতিটা বুঝতে পারছি। তাই এই 🅺ম্যাচটা থেকে তাকে ছুটি দেয়া হচ্ছে।”

রোববার (১০ সেপ্টেম্বর) শ্রীলঙ্কা থেকে মুশফিক বাংলাদেশে আসেন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সুসংবাদ দেন ম🐟ুশি। তিনি কন্যা সন্তানের বাবা হয়েছেন।

মঙ্গবার (১২ সেপ্টেম্বর) ভারতের বিপক্ষে শ্রীলঙ্কা ৪১ রান হেরে গেলে রোহিত শর্মাদের ফাইনাল নিশ্চিত হয়। সেই সঙ্গে সাকিব আল হাসানদের এশিয়া কাপ থেকে বিꦗদায় নিশ্চিত হয়ে যায়। সুপার ফোরে উঠে প্রথম দুই ম্যাচেই হেরেছে বাংলাদেশ। শুক্রবার ভারত-বাংলাদেশের ম্যাচটি দুই দলের জন্য শুধুই নিয়মরক্ষার ম্যাচ হবে।   

Link copied!