• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেষ ওভারের উত্তেজনায় খুলনাকে হারিয়ে কুমিল্লার জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩, ০৫:৩৩ পিএম
শেষ ওভারের উত্তেজনায় খুলনাকে হারিয়ে কুমিল্লার জয়

ব♓াংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৭তম ম্যাচে মাঠে নেমেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্স। শেষ ওভারের উত্তেজনায় খুলনাকে ৪ রানে হারিয়েছে কুমিল্লা।

ম্যাচে ট🐲স জিতে খুলনা প্রতিপক্ষকে ব্যাট করার আমন🅰্ত্রণ জানায়। দুই ওপেনার মোহাম্মদ রিজওয়ান ও লিটন দাসের ফিফটিতে ভর করে ভালো সংগ্রহ করে কুমিল্লা।

দলীয় ৬৫ রানে লিটন 𒉰৪২ বলে ৫০ রান করে আউট হন। লিটনের ইনিংসটি সাজানো ছিল ৯টি চারে। রিজওয়ান এরপর জুটি বাধেন জনসন চার্লসের সঙ্গে। দলীয় ১২৫ রানে চার্লস ২২ বলে ৩৯ রান করে প্যাভিলিয়নে ফেরত যান।

রিজওয়ান এরপর জুটি গড়েন খুশদিল শাহের সঙ্গে। রিজওয়ান তুলে নেন ফিফটি। তিনি ৪𝓡৭ বলে ৫৪🔯* রানে অপরাজিত থাকেন। ইনিংসে তিনি চারটি ৪ ও ১টি ছয় হাঁকান।  খুশদিল ১৩* রানে অপরাজিত থাকেন।

নির্ধারিত 🔯২০ ওভারে ২ উইকেট হা൩রিয়ে কুমিল্লা স্কোরবোর্ডে জমা করে ১৬৫ রান।

জবাবে ব্যাট করতে নেমে দলীয় মাত্র ১৪ রানেই ওপেনার তামিম ইকবাল আউট হন। দ্বিতীয় উইকেট জুটিতে অ্যান্ডি বালবার্নি ও শাই হোপ হাল ধরেন। দলীয় ৬৩ রানে অ্যান্ডি মাত্র ৩৮ রানে রানআউটে🐻র শিকার হন। মাহমুদুল হাসান জয়কে সঙ্গে নিয়ে এরপর জুটি বাধেন শাই। দলের ১০৬ রানে জয় ১৩ বলে ২৬ রানে আউট হন।

মাত্র ১ রান যোগ হতেই আজম খান আউট হন। আর ১০ রান যোগ করে মোহাম্মদ সাইফুদ্দিনের উইকেট হারায় খু😼লনা।

দলীয় ১৪১ রানে শাই ফেরত যান নাসিম শাহের বলে। ৩২ বলে ৩৩ রান করেন তিনি। এরপর দলের হাল ধরেন দলীয় অধিনায়ক ইয়াস🅠ির আলী।

খেলা জমে ওঠে শেষ ওভারে। এক ওভারে দরকার ছিল ১৭ র🃏ান। প্রথম দুই বলে পরপর চার মেরে কুমিল্লা দলে ভীতি ছড়ান খুলনা অধিনায়ক। তবে শেষ রক্ষা হয়নি।

৬ উইকেট হারিয়ে ১৬১ রানে থেমে যেতে হয় খুলনাকে। কুমিল্লা জয় পায় ৪ রা𓄧নে।

 

Link copied!