• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টি-টোয়েন্টি বিশ্বকাপ

শুরুর এক মাস আগেই শেষ ৫ লাখ টিকিট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০২:০২ পিএম
শুরুর এক মাস আগেই শেষ ৫ লাখ টিকিট

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেল✅িয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ইতিমধ্যেই বিশ্বকাপের জন্য ছাড়া টিকিটের ৫ লাখ শেষ হয়েছে। এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে আইসিসি।

২০২০ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বশেষবারের মতো পুর🍌ো স্টেডিয়ামে ভর্তি দর্শক খেলা উপভোগ করতে পেরেছিল। দুই বছর পর ২০২২ সালে একই সুযোগ পাচ্ছে দর্শকরা।

বিশ্বকাপ উপভোগ করতে ৮২ টি দেশের দর্শকꦉরা টিকিট কিনেছে বলে নিশ্চিত করেছে আইসিসি। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় এই বিশ্বকাপে নতুন একটি নিয়ম চালু করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। শিশু ও প্রাপ্ত বয়স্কদের জন্য টিকিটের দামে ভিন্ꦦনতা এনেছে।

শিশুদের জন্য নেওয়া টি💎কিটের দাম রাখা হচ্ছে ৫ ডলার। আর প্রাপ্ত বয়স্কদের জন্য টিকিটের দাম♎ ২০ ডলার নির্ধারণ করা হয়েছে। এই সুবিধার কারণে শিশুদের জন্য বরাদ্ধ থাকা টিকিটের ৮৫ হাজার ইতিমধ্যেই বিক্রি হয়েছে।

ছাড়ার সাথেসাথেই শেষ হয়েছে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট। স্ট্যান্ডিং টিকিটও ছাড়ার মুহূর্তেই শেষ হয়েছে বলে নিশ্চিত করেছে আইসিসি। বাংলাদেশের প্রথম ম্যাচের কোনো টিকিটও অবশিষ্ট নেই। অতিরিক্ꦅত টিকিট ছাড়া হলে অপেক্ষমান দর্শকরা টিকিট কিনতে পারবেন।

এখনো অবশিষ্ট আছে পাকিস্তান বনাম ‘এ’ গ্রুপ রানার আপের টিকিট। এছাড়াও ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট এখনো কিনতে পারবেন দর্শকরা। তবে সুযোগ খুব বেশি সময় থাকবে না। কারণ, অল্প সংখ্যক টিকিট এখনো অবিকꦿ্রিত রয়েছে।

আগামী ১৬ অক্টোবর প্রথম রাউন্ডের খেলা দিয়ে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের প্রথম ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও🗹 না🐻মিবিয়া। একই দিনে মাঠে নামবে নেদারল্যান্ডস ও সংযুক্ত আরব আমিরাত।

Link copied!