• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হোয়াইটওয়াশ এড়াতে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে ইংল্যান্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৭:১৭ পিএম
হোয়াইটওয়াশ এড়াতে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে ইংল্যান্ড
ছবি সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্টে হারের পর দুই ম্যাচ জিতে টি-টোয়েন্টি সিরিজ ন🦂িজেদের করে নিয়েছে সফরকারী ভারত। ফলে হোয়াইটওয়াশের সামনে দাঁড়িয়ে রয়েছে স্বাগতিকরা।෴ তাই সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার।

রোববার (১০ জুলাই) ট্রেন্ট ব্রিজে সিরিজ🍒ের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৭ টায়।

দ্বিতীয় টি-টোয়েন্টির একাদশ থেকে দুটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে স্বাগতিক ইংল্যান্ড। রিস টপলি ও ফিলিপ স෴ল্টকে জায়গা দিতে একাদশ থেকে বাদ পড়েছেন ম্যাথু পার্কিনসন ও স্যাম কুরান।

অন্যদিকে ভারত তাদের একাদশে ৪টি পরিবর🎉্তন করেছেন। দলে ফিরেছেন শ্রেয়াস আইয়ার, আভ🐭েশ খান, রবি বিষ্ণোই ও উমরান মালিক। তাদের জায়গা দিতে বাদ পড়েছেন ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, যুবেন্দ্র চাহাল ও হার্দিক পান্ডিয়া।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ঋষভ পান্ত (উইকেটকিপার), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস ♏আইয়ার, দীনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, হার্শাল প্যাটেল, আভেশ খান, রবি বিষ্ণোই ও উমরান মালিক।

ইংল্যান্ডের একাদশ: জেসন রয়, জস বা🍬টলার (অধিনায়ক/উইকেটকিপার), ডেভিড মালান, ফিলিপ সল্ট, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুক, মঈন আলি, ডেভি🌱ড উইলি, ক্রিস জর্ডান, রিচার্ড গ্লিসন ও রিস টপলি।

Link copied!