• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফার্নান্ডোর পরিবর্তে শ্রীলঙ্কার একাদশে কাসুন রাজিথা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৭, ২০২২, ০১:০৯ পিএম
ফার্নান্ডোর পরিবর্তে শ্রীলঙ্কার একাদশে কাসুন রাজিথা
ফাইল ছবি

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে বাংলাদেশি পেসার শরিফুল ইসলামের বলে ব্যাটিং করার সময় মাথায় আঘাত পান শ্রীলঙ্কার পেসার বিশ্ব ফার্নান্দো। যদিও পরে বোলিংয়ে আট ওভার বল করেছিলেন। তবে মাথায় আঘাতের কারণে সমস্যা হচ্ছে বিশ্বর। তাই কনকাশন সাব হিসেবে তার পরিবর্তে আরে🉐ক পেসার কাসুন রাজিথাকে একাদশে নিয়েছে শ্রীলঙ্কা।

ঘটনার সূত্রপাত দ্বিতীয় দিনের চা পানের বিরতির ঠিক আগ মুহূর্তের। ব্যাটারকে আউট করার জন্য একের পর এক শট বল করে যাচ্ছিলে🍃ন শরিফুল ইসলাম। দ্বিতীয় দিনের চা পানের বিরতির তখন বাকিܫ মাত্র তিন বল। বিশ্ব ফার্নান্দোকে আউট করার জন্য বারবার শর্ট বল করে যাচ্ছিলেন শরিফুল ইসলাম।

সেই ওভারের তৃতীয় বলটি ভালোভাবে ছেড়েও দিয়েছিলেন বিশ্ব। কিন𝐆্তু তার পরের বলেই বাঁধল যত বিপত্তি। বাঁহাতি এই পেসারের খাটো লেন্থের বল টেলএন্ডার বিশ্বর হেলমেটে আঘাত হানে। তাৎক্ষণিক কোন সমস্যা না হলে বাকি দুই বল সহজেই সামলে চা পানের বিরতিতে যান শ꧋্রীলঙ্কা।

তবে বিরতির পর আর নামতে পারেননি বিশ্ব ফার্🌸নান্ডো। আহত অবসর হয়ে সাজঘরেই থেকে যান তিনি। পরে আসিথা ফার্নান্দো আউট হয়ে গেলে আবার ব্যাটিংয়ে আসেন বিশ্ব।ꦐ ম্যাথিউস শেষ ব্যাটার হিসেবে আউট হয়ে গেলে শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান তিনি। তখনও তেমন সমস্যা দেখা দেয়নি তার। যে কারণে সোমবার শেষ সেশনে ৪ ওভার বোলিংও করেন তিনি। এমনকি আজ সকালেও ৪ ওভার করানো হয় তাকে।

তবে বাংলাদেশের ইনিংসের ৪০ ওভার শেষে জানা যায়, মাথায় আঘাতের কারণে সমস্যা হচ্ছে বিশ্বর। যে কা🐬রণে শ্রীলঙ্কার মেডিকেল টিমের পরামর্শ অনুযায়ী উঠিয়ে নেওয়া হয় বিশ্বকে। এছাড়া সতর্কতাস্বরুপ কিছু পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে তাকে। তাই কনকাশন সাব পদ্ধতিতে একাদশে রাজিথাকে ভিড়িয়েছে সফরকারীরা। 

Link copied!