• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশের বিপক্ষে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলবেন টেলর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১, ০৪:৪৯ পিএম
বাংলাদেশের বিপক্ষে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলবেন টেলর

ঘরের মাঠে 🥃খেলেই ক্রিকেটকে বিদায় জানাবেন কিউই ব্যাটার রস টেলর। বাংলাদেশের আসন্ন টেস্ট সিরিজই হচ্ছে টেলরের শেষ টেস্ট। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেট ছাড়ার ঘোষণা দেন তিনি𝐆। 

৩৭ বছর বয়সী এই ব্যাটার বাংলাদেশের বিপক্ষে টেস্ট ছাড়াও ওয়ানডে ক্রিকেট খেলবেন টেলর। তবে🌜 অস্ট্রেলিꦑয়া ও নেদারল্যান্ডের বিপক্ষে ছয়টি ওয়ানডে ম্যাচই হবে তার শেষ ম্যাচ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টেলর লিখেন, "আপনাদের জানাচ্চি যে ঘরের মাঠে আসন্ন বাংলাদেশের বিপক্ষে সিরিজ দিয়েই টেস্ট ক্রিকেট, অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডের বিপক্ষে ছয়টি ওয়ানডে ম্যাচ খেলে আমি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবো। গত ১৭ বছরে আমাকে অবিশ্বাস্য সমর্থনে♓র জন্য আপনাদের অনেক ধন্যবাদ। দেশকে প্রতিনিধিত্ব করা অনেক সম্মানের।" 

রস টেলরের টুইট 

দীর্ঘ খেলোয়াড়ি জীবনে ১১০টি টেস্ট খেলে ৭৫🥂৮৪ রান করেছেন টেলর। ওয়ানডেতে খেলেছেন ২৩৩ ম্যাচে। ওয়ানডেতে তার ব্যাট ༺থেকে এসেছে ৮৫৮১ রান। এছাড়া ১০২টি টি-টোয়েন্টি খেলে ১৯০৯ করেছেন তিনি।

নিউজিল্যান্ডের হয়ে দুটো ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে খেলেছেন এই ব্যাটার। তবে একবারও পাননি শিরোপার স্বাদ। তাই চলতি বছর টেস্ট চ্যাম্💙পিয়নশিপ শিরোপাটাই তার ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন।

Link copied!