• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চ্যাম্পিয়ন্স লিগের নতুন সূচি, দেখা হবে না মেসি-রোনালদোর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২১, ১২:১৮ পিএম
চ্যাম্পিয়ন্স লিগের নতুন সূচি, দেখা হবে না মেসি-রোনালদোর

ইউরোপের ফুটবল নিয়ন্ত্রক সংস্থা উয়েফার প্রযুক্তিগত ত্রুটির কারণে বাতিল করা হয়েছে চ্যাম্পিয়ন্স লিগেরꦇ প্রথম ড্র। নতুন সূচিতে অনেকে স্বস্তি পেলেও হতাশ হয়েছেন মেসি-রোনালদোর ভক্তরা।

প্রথম ড্র অনুসারে𝐆 আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে পর্তুগিজ রোনালদোর ইংলিশ ক্লাব ম্যানচে🅺স্টার ইউনাইটেড মুখোমুখি হবার কথা ছিল। কিন্তু সোমবার রাতেই সেই ড্রকে বাতিল ঘোষণা করেছে উয়েফা।

এরপরে নতুন করে ড্র হয়। এতে মেসি-নেইমারদের নতুন প্রতিপক্꧒ষ ওস্প্যানিশ প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। আর রোনালদোদের প্রতিপক্ষ স্প্যানিশ লা লিগার আরেক পুরনো শত্রু অ্যাতলেটিকো মাদ্রিদ।

মূলত আগেরবার ম্যানচেস্টার ইউনাইটেডের🦹 নামযুক্ত বলটি পাত্রে লেখা নির্দিষ্ট রাখতে ভুলে যান ড্রয়ের দায়িত্ব থাকা উয়েফার কর্মী। সেই গণ্𓆉ডগোলের জেরেই প্রথম ড্রটি বাতিল করা হয়।

এদিকে পুনরায় ড্রয়ের পরেও গতবারের চ্যাম্পিয়ন চেলসির প্রতিপক্ষ লিলে। ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে স্পোর্টিং লিসবন। জꦚাꦕর্মান ক্লাব বায়ার্ন মিউনিখ খেলবে সাল্‌জবুর্গের বিপক্ষে। অন্যদিকে লিভারপুলের প্রতিপক্ষ ইতালির ইন্টার মিলান। আর আয়াক্স খেলবে বেনফিকার বিপক্ষে।

Link copied!