• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিউজিল্যান্ডকে বড় রানের লক্ষ্য দিল ভারত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১, ০২:৫৮ পিএম
নিউজিল্যান্ডকে বড় রানের লক্ষ্য দিল ভারত

মুম্বাইয়ে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকা෴র দ্বিতীয় টেস্টে কিউইদের সামনে বড় রানের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে বিরাট কোহলিরা। নিজেদের দ্বিতীয় ইনিংসে ওপেনার মায়াঙ্ক আগারওয়ালের ৬২ আর চেতেশ্বর পুজারা ও শুভম্যান গিলের চলিশোর্ধ্ব রানে ২৭৬ রানে নিজেদের ইনিংস ঘোষণা করেছে ভারত। ফলে লিডসহ ব্ল্যাক ক্যাপসদের সামনে লক্ষ্য দাঁড়িয়েছে ৫৪০ রান। 

মুম্বা🦂ই টেস্ট টস জিতে ব্যাট করতে নেমে ওপেনার ম♋ায়াঙ্ক আগারওয়ালের ১৫০, অক্ষর প্যাটেলের ৫২ ও শুভম্যান গিলের ৪৪ রানে ভর করে স্কোরবোর্ডে ৩২৫ রান করে ভারত। কিউইদের হয়ে ভারতের দশ ব্যাটারকেউই আউট করেন এজাজ প্যাটেল। টেস্ট ক্রিকেটের ইতিহাসে তৃতীয় বোলার হিসেবে এক ইনিংসে ১০ উইকেট নেওয়ার রেকর্ড গড়েন প্যাটেল। 

নিজেদের প💧্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ভারতের বোলিং তুপে পড়ে মাত্র ৬২ রানেই থামে কিউইদের ইনিংস। সর্বোচ্চ ১৭ রান করতে পারেন বোলার কাইল জেমিসন। ভারতের হয়ে চার উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন।ꦛ তিন উইকেট নিয়েছেন মোহাম্মদ সিরাজ আর অক্ষর প্যাটেলের শিকার দুই উইকেট। 

নিউজিল্যান্ডকে কম রানে অলআউট করে বড় রানের লিড পায় ভারত। নিজেরদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২৭৬ রান করে ইনিংস ঘোষণা করে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৬২ রান করেন মায়াঙ্ক আগারওয়াল। এছাড়া সমান ৪৭ রান করে করেন চেতেশ্🍨বর পুজারা ও শুভম্যান গিল। অধিনায়ওক বিরাট কোহলির ব্যাট থেকে আসে ৩৬ রান। এই ইনিংসে ৪ উইকেট নেন প্যাটেল আর রাচিন রবীন্দ্রের শিকার ৩ উইকেট। 

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১ উইকেট হারিয়ে ১৩ রান করেছে নিউজিল্যান্ড🐲। &nꦏbsp;

Link copied!