• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৯৭ রানের লক্ষ্য পেল শ্রীলঙ্কা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০৯:৪৬ পিএম
৯৭ রানের লক্ষ্য পেল শ্রীলঙ্কা 

টি-টোয়েন্টি বিশ্বকাপ🙈ের প্রথম রাউন্ডের ম্যাচে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামে শ্রীলঙ্কা। এই ম্যাচে টসে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। প্রথমে ব্যাট করে তিন বল বাকি থাকতেই সব উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৯৬ রান তুলে নামিবিয়া। জয়ের জন্য শ্রীলঙ্কার প্রয়োজন ৯৭ রান। 

নামিবিয়ার হয়ে ব্যাটিংয়ে ওপেন করতে নামেন স্টিফেন বার্ড ও জেইন গ্রেন। তবে বেশীক্ষণ টেকেনি তাদের ওপেনিং জুটি। তৃতীয় ওভারে ১০ রানের মধ্যেই মাহিশ থিকশানার বলে সিলভার হাতে ক্যাচꦓ দিয়ে সাজঘরে ফিরেন স্টিফেন বার্ড। তার ব্যাট থেকে আসে ৭ রান। অপর ওপেনার শানাকার হাতে ক্যাচ দিয়ে আউট হন থিকশানার বলেই।  

এরপর দলের হাল ধরেন ক্রেইগ উইলিয়ামস ও অধিনায়ক জিরহার্ড এরাসমাস। দুই জনের ৩৯ রানের জুটিতে এগুতে থাকে নামিবিয়া। কিন্তুﷺ বাঁধ সাধেন হাসারাঙ্গা। ক্রেইগ উইলিয়ামসকে ২৯ রানে বোল্ড করেন তিনি। 

অধিনায়ক জিরহার্ড এরাসমাস ২০ রান করে লাহিরু কুমারার বলে আউট হন। এরপর লঙ্কান বোলারদের দাপড়ে নাবিমি⭕য়ার ব্যাটসম্যানরা দাঁড়🐻াতেই পারেনি। একের পর উইকেট হারাতে থাকেন তারা। 

চার ওভারꦡে ২৫ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন মাহিশ থিকশানা। হাসারাঙ্গা ও লাহিরু কুমারার শিকার দুই উইকেট। এছাড়া করুনারত্নে ও চামিরার ঝুলিতে গেছে একটি করে উইকেট।&nb♑sp;

Link copied!