• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিরিজ বাতিল করায় পাকিস্তানের কাছে ক্ষমা চাইল ইংল্যান্ড 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ০৯:৩৭ পিএম
সিরিজ বাতিল করায় পাকিস্তানের কাছে ক্ষমা চাইল ইংল্যান্ড 

প্রথম ওয়ানডে শুরুর ঠিক আগ মুহূর্তে নিরাপত্তাজনীত কারণে সিরিজ বাতিল করে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। রাওয়ালপিন্ডিতে নাকি হামলার শঙ্কা ছিল এই তথ্য জানায় কিউইরা। গোয়েন্দা জোট 'ফাইভ আইজের' কাছ থেকে নাকি হামলার তথ্য পেয়েছিল কিউইরা। সেই ঘটনায় নিউজিল্যান্ড ক্রিকেট দলের হেড কোচ গ্যারি স্টিড দুঃখ প্রকাশ করেছেন।

নিউজিল্যান্ডের সিরিজ বাতিল করার পর, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও সিরিজ বাতিল করে। এবার দুঃখ প্রকাশ করেছে ইংলিশরাও। এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন ইসিবির চেয়ারম্যান ইয়ান ওয়াটমোর। তিনি জানান, আগামী বছর পাকিস্তা𓂃ন সফরে যাওয়ার পরিকল্পনা আছে ইসিবির।

ওয়াℱটমোর পাকিস্তানের প্রতি দুঃখ প্রকাশ করে আরও জানান, ইংলিশ ক্রিকেটার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিরাপত্তার কথা বিবেচনা করꦏেই পাকিস্তান সফর স্থগিত করা হয়েছে। তার মতে, সিরিজ বাতিলের এমন সিদ্ধান্ত ইসিবির জন্য কঠিন কাজ ছিল।

ডেইলি মেইলকে ওয়াটমোর জানান, ‌'আমি সত্যিই দুঃখিত। আমাদের খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের শারীরিক ও মানসিক দিক বিবেচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং এটা বোর্ডের জন্য কঠিন কাজ ছিল।‌'

ওয়াটমোর আরও বলেন, সূচি মেনে সম্পূর্ণ সফরের জন্য আমরা প্রস্তুত। আগামী বছরেই সফর করার চিন্তা চলছে। সময় নিয়ে সেই সিদ্ধান্ত নেওয়🌸া হবে।

আগামী বছরে তিনটি টেস্ট ও পা🔴ঁচটি একদিনের ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাবে ইংল্যান্ড ক্রিকেট দল।

Link copied!