• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সামাজিক মাধ্যমে ভাইরাল উড়ন্ত মোস্তাফিজ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১, ০৭:৫৭ পিএম
সামাজিক মাধ্যমে ভাইরাল উড়ন্ত মোস্তাফিজ 

বল হাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে আগুনে ফর্মে আছেন মোস্তাফিজুর রহমান। এবার বাউন্ডারি লাইনে দুর্দান্ত ফিল্ডিং করে আলোচনায় এসেছেন টাইগার কাটার মাস্টার। গুরুত্বপূর্ণ সময়ে দলের পাঁচ রান বাঁচিয়েছেন🎐 তিনি। সামাজিক মাধ্যমে অনেকেই শেয়ার করেছেন ফিল্ডিংয়ের সে ভিডিও। 

এর আগে আইপিএলে বাউন্ডারি লাইনে কায়রন পোলার্ড, নিকোলাস পুরান, সঞ্জু স্যামসনদের এমন ফিল্ডিং করতে দেখা গিয়েছে। তবে মোস্তাফিজুর রহমান প্রমাণ করলেন, ত🅠িনিও কম যান না কﷺোনো অংশে। 

দুবাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ম্যাচে রাজস্থান রয়্যালসের বাংলাদ🌜েশি পেসার যেভাবে নিশ্চিত ছক্কা বাঁচিয়েছেন তার জন্য ইতিমধ্যে হৈ চৈ পড়ে গেছে। তার এমন প্রচেষ্টার জন্য প্রশংসায় পঞ্চমুখ সবাই। বাউন্ডারি লাইনে মুস্তিফিজের এমন অবিশ্বাস্য প্রয়াস নিঃসন্দেহে টুর্নামেন্টের অন্যতম সেরা ফিল্ডিং। 

মোস্তাফিজের প্রশংসায় আইপিএল 

আরসিবি ইনিংসের নবম ওভারে কার্তিক ত্যাগীর পঞ্চম বল পুল করে গ্যালারিতে ফেলার চেষ্টা করেন অস্ট্রেলিয়ান গ্লেন ম্যাক্সওয়েল। বল বাউন্ডারি লাইনের বাইরেই যাচ্ছিল। তবে মোস্তাফিজ সঠিক সময়ে শূন্যে লাফিয়ে বাঁ-হাতে বলটিকে বাউন্ডারির বাইরে যাওয়া থেকে বিরত রাখেন। ক্যাচ ধরার চেষ্টা না করে মোস্তাফিজের🍃 লক্ষ্য ছিল ছয় রান বাঁচান⛦ো। সেটাই যথাযথ প্রমাণিত হয়। কেননা বাউন্ডারির ভিতর থেকে ক্যাচ ধরা সম্ভব ছিল না।

সেই বলে ম্যাক্সওয়েল নিতে পারেন মাত্র ১ রান। দলের হয়ে ৫ রান সে𓆏ভ করেন মোস্তাফিজ।

যদিও ৭ উইকেটে ম্যাচটি হেরেছে মোস্ত🔯া🐎ফিজের রাজস্থান রয়্যালস।

এবারের আইপিএলে ১১ ম্যা�🎉�চে চার জয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস। 

Link copied!