• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সরে দাঁড়ানোর ঘোষণা ইসিবি প্রধান নির্বাহীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৭, ২০২২, ০৯:০৩ পিএম
সরে দাঁড়ানোর ঘোষণা ইসিবি প্রধান নির্বাহীর

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রধান নিরཧ্বাহীর পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন টম হ্যারিসন। এ🍨 বছরের জুনে দায়িত্ব থেকে অব্যাহতি নেবেন তিনি। হ্যারিসন ইসিবির সিইও হিসেবে ৭ বছরেরও বেশি সময় কাটিয়েছেন।

মঙ্গলবার (১৭ মে) তার পদত্যাগ নিশ্চিত করা হয়েছে।

হ্যারিসনের স্থলাভিষিক্ত কে হবেন নিশ্চিত না হওয়া পর্যন্ত ইংল্যান্ড মহিলা ক্রিকেটের ব্যবস্থাপনা পরিচালক ক্লেয়ার কনর অন্তর্বর্তী প্রধান হিসেবে দায়িত্ব পালন করবে🐎ন।

হ্যারিসন বলেন, “গত সাত বছর ধরে ইসিবির সিইও হিসেবে দায়িত্ব পালন করা বিশ𒁃াল সম্মানের বিষয় ছিল। আমার লক্ষ্য ছিল ক্রিকেটকে সম্প্রসারণ করা, আরও বেশি মানুষকে এর সঙ্গে যুক্ত করা। এই কাজ চালিয়ে নেওয়ার জন্য নতুন মানুষ আসার এখনই উপযুক্ত সময়।”

তিনি আরও বলেন, “গত দুই বছর দুর্ভাগ্যজনকভাবে চ্যালেঞ্জিং ছিল। কিন্তু আমরা মহামারি ক🐼াটিয়ে উঠতে পেরেছি। আমরা ক্রিকেটের সবচেয়ে বড় আর্থিক সংকটও কাটিয়ে উঠেছি। এমনকি বৈষম্য মোকাবিলায় প্রচেষ্টা অব্যাহত রেখেছি।”

ইয়র্কশায়ার ক্লাবের পাক ক্রিকেটারের আনীত বর্ণবাদের অভিযোগ ও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের ৪-০ তে হারের পর সমালোচনার মুখে পড়েছিলেন হ্যারিসন। ২০১৫ সালের জানুয়ারিতꦡে ইংলিশদের দায়িত্ব নেন তিনি।

Link copied!