• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোনালদোর প্রতি অসন্তুষ্ট তার সতীর্থরা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২১, ০৬:২৭ পিএম
রোনালদোর প্রতি অসন্তুষ্ট তার সতীর্থরা 

তুরিনের ওল্ড লেডিদের ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন পর্তুগীজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। সাবেক ক্লাবে ফিরেই একের পর এক গোল করে যাচ্ছেন পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী তারকা। তবে দলের জয়ে অবদান রাখলেও রোনালদোকে নিয়ে অসন্তুষ্ট তার ক্লাব সতীর্থরা। খাবারের মেন্যু নিয়ে রোনালদোর প্রতি অসন্তুষ্ট ক্লাবের খেলোয়াড়েরা। 

শরীর নিয়ে বরাবরই সচেতন রোনালদো। তেমনই সবসময় কড়া নজর রয়েছে খাবারের দিকেও। প্রোটিন-জাতীয় খাবারের উপর একটু🍬 বেশীই জোর দিয়ে থাকেন তিনি। ফলে তার🅘 খাবারের ধরণ অন্য সবার থেকে আলাদা হওয়ারই কথা।

সঠিক খাবারই যে তার শক্তির অন্যতম উৎস, এ কথা অনেক বার বলেছেন র🐓োনালদো। ফলে দলের সবচেয়ে বড় তারকার ইচ্ছা অনুযায়ী খাবার সাজাচ্ছে ক্যানটিন মালিকরা। এজন্য দলের অন্য সব খেলোয়াড়দের অনিচ্ছা সত্ত্বেও খ💛েতে হয়েছে রোনালদোর প্রিয় খাবার। 

ম্যানচেস্টারে যোগ দেওয়ার পর খাবারের মেন্যুতে অক্টোপাস ও পর্তুগিজ খাবার ‘বালকাহু’ যোগ করতে বলেছেন রোনালদো। ক্লাবের অন্যতম সেরা ফুটবলারের অনুরোধে, সেই খাবার এখন ক্যান্টিনে পাওয়া যাচ্ছে। রোনাল্ডো নিজেও নাকি সতীর্থদের সেই খাবার খেতে অনুরোধ করছেন। কিন্তু অনেকেই সেই খাবার খেতে পারছেন না। বিশেষ করে, অক্টোপাস নিয়ে চলেছে ঘোর বিরোধিতা। দলের বাকি ফুটবলা♍ররা নিজের পছন্দের খাবার বদলাতে রাজি নন।

দলে𝓡র এক সদস্য বলেছেন, “ক্রিস্তিয়ানোর মেন্যুতে প্রোটিন থাকে। হ্যাম, ডিম, অক্টোপাস নিয়মিত দেখা যায়। কিন্তু বাকিরা কিছুতেই সেই খাবার মুখে তুলতে চাইছেন না। রোনালদোর অনুরোধে কয়েকজন পর্তুগিজ সেই খাবার খেয়েছিল। কিন্তু প্রচণ্ড হতাশ হয়েছে তারা।”

সম্প্রতি এক বিখ্যাত বার্গার-বিপণীতে দেখা গিয়েছে রোনালদো। সেখানেও তাকে নাকি পছন্দের 🐼হ্যাম খেতে দেখা গিয়েছে। 

Link copied!