• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসির সঙ্গে হ্যারি কেইনকে তুলনা টুখেলের 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৮:৪৬ পিএম
মেসির সঙ্গে হ্যারি কেইনকে তুলনা টুখেলের 

কত জনের সঙ্গেই তো তুলনা করা হয় স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সর্বকালের সেরা খেলোয়াড লিওনেল মেসিকে। কিন্তু তার মতো আর কেউ কি হতে পারে। এবার ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের স্ট🌼্রাইকার হ্যারি কেইনকে মেসির সঙ্গে তুলনা করেছেন চেলসির ম্যানেজার টমাস টুখেল। সংবাদ মাধ্যম লন্ডন ইভিনিং স্ট্যান্ডার্𓆉ড এমন কথাই জানিয়েছে। 

এই গ্রীষ্মেই টটেনহাম ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাওয়ার জোর গুঞ্জন ছিল হ্যারি কেইনের। কিন্তু গুঞ্জন আর বাস্তবে পরিণত হয়নিꦡ। এজন্য বেশ অবাক হয়েছেন চেলসির জার্মান𝄹 কোচ টমাস টুখেল। 

জার্মান কোচ টটেনহ্যামে কেইনের পরিস্থিতিকে মেসির সাথে তুলনা করেছেন, যিনি এই গ্রীষ্মে বার্সেলোনা ছেড়ে ফ্রি ট্রান্সফারে পিএসজিতে গিয়েছিলেন। চেলসির বস টুখেল ব𒁃লেছেন যে, তিনি যখনই টটেনহামের কথা ভাবেন, তখনই তার কেইনের কথা মনে পড়ে।

লন্ডন ইভিনিং স্ট্যান্ডার্ড টুখেলের উদ্ধꦑৃতি দিয়ে বলে: "আমি ভেবেছিলাম এটি ঘটতে যাচ্ছে।

হ্যারি কেইন সিটিতে গেলে আরও শক্তিশালী হতো পেপ গার্দিওয়ালার দল। তবে তা নিয়ে ভীত নন টুখেল। বলেন, "না, এটা নিয়ে আমি ভীত ছ🐟িলাম না। কিন্তু যদি এমনটা হতো তাহলে আমি ম্যানচেস্টার সিটির খেলার ধরন কিভাবে বদলে দিতো তা নিয়ে খুব আগ্রহী হতাম।"

চেলসি বস আরও বলেন, "একদিকে আমি খুশি ছিলাম যে, সে থাকলো। কারণ এটাও চমৎকার যে ফুটবলে শুধুমাত্র একটি ক্লাবের হয়ে খেলোয꧑়াড়রা খেলে।" 

কেইকে মেসির সঙ্গে তুলনা করে টুখেল বলেন, "যেমন আপনি যদি মেসিকে নিয়ে চিন্তা করেন তাহলে আপনাকে সরাসরি বার্সেলোনা নিয়ে ভা𝐆বতে হবে। এটা ভাব꧂া খুব কঠিন যে, তিনি এখন অন্য ক্লাবের হয়ে খেলেন এবং হ্যারি কেনের জন্যও একই।"

ইংল্যান্ডের আন্তর্জাতিক স্ট্রাইকার এখনও༒ তার অবস্থানে অন্যতম সেরা। ২৮ বছর বয়সীর টটেনহামে থাকা কোচ নুনোর পক্ষে ভালো।

এখন পর্যন্ত ২৪৮ প্রিমিয়ার লিগ🌠 ম্যাচ স্পার্সের হয়ে ১৬৬ গোল করেছেন কেইন।

Link copied!