• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসিকে ছাড়িয়ে গেলেন গাভি, জয় পেল বার্সা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০৪:২৮ পিএম
মেসিকে ছাড়িয়ে গেলেন গাভি, জয় পেল বার্সা 

লিগ টেবিলের নিচ🌌ের সারির দলের বিপক্🐻ষে মাঠে নেমেছিল জাভির বার্সেলোনা। টানা হারের মধ্যে দিয়ে যাওয়া বার্সা আরেকটু হলে এই ম্যাচেও দেখতে হারের মুখ। কিন্তু তা হতে দেননি নিকো গঞ্জালেস। নিশ্চিত ড্রয়ের হাত থেকে বাছিয়ে দলকে তিন পয়েন্ট এনে দিয়েছেন তিনি। এই ম্যাচে গোল করে মেসিকে ছাড়িয়ে গেছেন তরুণ মিডফিল্ডার গাভি। 

ন্যু ক্যাম্পে ম্যাচের ২০ মিনিটেই দুই গোলের লিড নেয় বার্সা। দলের হয়ে অভিষেক ম্যাচেই গোল করেন জুগলা ব্ল🍎াঙ্ক। ১৬ মিনিটে তার করা গোলেই এগিয়ে যায় বার্সা। এরপর ম্যাচের ১৯ মিনিটে দারুণ নৈপুণ্য গোল করে বার্সাকে ২-০ গোলের লিড এনে দেন গাভি। 

 

গাভি

বার্সার জার্সিতে প্রথম গোল করেই ক্লাব কিংবদন্তি লিওনেল মেসিকে ছাড়িয়ে যান গাভি। মেসিকে টপকে ক্লাবের তৃতীয় সর্বকনিষ্ঠ গোলদাতা হয়েছেন তিনি। এর আগে বার্সার জার্সিতে ১৭ বছর ৩৩১ দিনে নিজের প্রথম গোল করেছিলেন মেসি। আর গাভি গোলটি করলেন ১৭ বছর ১৩৫ দিনে। ক্লাবের সর্বকনিষ্ঠ গোলদাতা হলেন আনসু ফাতি। ১৬ বছর ৩০৪ দিন বয়সে🐻 গোল করেছিলেন তিনি।  

ম্যাচের ৬২ ও ৬৩ মিনিটে গোল করে সমতায় ফেরে এলচে। শেষ দিকে বদলি হিসেবে নেমে ম্যাচের ৮৫ মিনিটে গোল করে তিন পয়েন্ট এনে দেন নিকো গঞ্জালেস। সবশেষে ৩-২ গোলে ম্যাচটি জিতে নেয় বার্সা। এই জয়ে ১৭ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম 🦂স্থানে উঠে এল বার্সা। 

বার্সার জয়ের দিনে ২-১ গোলে হেরেছে গতবারের চ্যাম্পিয়ন আথলেটিকো মাদ্রিদ। এই হারে ১৭ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে সিমিওনের শিষ্যরা। এদিকে ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টে♛বিলের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। 

Link copied!