• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারত-পাকিস্তান ম্যাচ বাতিল চান ভারতীয় মন্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০২:২১ পিএম
ভারত-পাকিস্তান ম্যাচ বাতিল চান ভারতীয় মন্ত্রী

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনায় ভরপুর এক ম্যাচ। সে রকমই এক ম্যাচের অপেক্ষায় ক্রিকেটপ্রেমিরা। ২৪ অক্টোবর (রোববার) টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি ঘিরে এরই মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। দুই দলের সাবেক ক্রিকেটার💯রাও জড়িয়ে পড়েছেন বাক্‌যুদ্ধে।

এর মধ্যে ভারতের ইউনিয়ন মন্ত্রী গিরিরাজ সিং। তার দাবী, দুই দেশের মধ্যে বর্তমানে উত্তেজনাকর পরিস্থিতি ব⛄িরাজ করছে। এর মধ্যে এই ম্যাচ আরো উত্তেজনা তৈরি করবে। 

কাশ্মীর পরিস্থিতি নিয়ে নতুন করে উত্তেজনা দেখা দিয়েছে বৈরি দুই প্রতিবেশীর মধ্যে। ১০ অক্টো🧜বর থেকে এ পর্যন্ত জম্মু-কাশ্মীরের পুঞ্চে ভারতীয় সেনাদের সঙ্গে বিদ্রোহীদের সংঘর্ষে মোট নয়জন সেনা নিহত হয়েছেন। দুই সপ্তাহে শ্রীনগর ও পুলওয়ামায়তেও সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছে ১১ জন বেসামরিক নাগরিক।

বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচ বাতিলের🐻 দাবী জানিয়ে গিরিরাজ সিং বলেন, “আমি মনে করি ভারত-পাকিস্তানের সম্পর্ক ভালো না হওয়া পর্যন্ত ღম্যাচ বন্ধ রাখা উচিৎ।“ 

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচটি 𝓰অনুষ্ঠিত হওয়া উচিৎ নয়, কারণ দুই দেশের সীমান্ত পরিস্থিতি ভালো নয় এবং দুই দেশই কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। ꦬআমাদের মানবতাকে রক্ষা করতে হবে। এবং এমন কিছু করা উচিৎ নয়, যা নতুন করে দুই দেশের সম্পর্কে টানপোড়েনের সৃষ্টি করবে।” 

Link copied!