• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চট্টগ্রাম টেস্টে ডাক পেলেন শহিদুল ও খালেদ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১, ০৬:২৯ পিএম
চট্টগ্রাম টেস্টে ডাক পেলেন শহিদুল ও খালেদ 

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টাইগারদের টেস্ট দলের দুইজ𓄧ন পেসার ইনজুরিতে থাকায় স্কোয়াডে নতুন দুইজনকে যুক্ত করল বিসিবি। অভিষেকের অপেক্ষায় থাকা পেসার শহিদুল ইসলাম ও খালেদ আহমেদের জায়গা হলো টেস্ট স্কোয়াডে। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্ত𝔉িতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে খালেদ ও শহিদুলকে প্রথম টেস্টের স্কোয়াডে অন্তর্ভুক্ত করার কথা। ২৬ নভেম্বর চট্টগ্রামের😼 জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। 

পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্ট🌠ি সিরিজে অভিষেক হয়েছে শহিদুল ইসলামের। আর জাতীয় দলের হয়ে দুইটি টেস্ট খেলেছেন খালেদ আহমেদ। 

দুই 🐲পেসারকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘পেসারদের কয়েকজনের ইনজুরি আছে। তাসকিন ও শরিফুল স্কোয়াডে নেই। অন্য পেসারদের কভার দরকার আছে। খালেদ ও শহিদুল দুইজনই এখন ফিট।’

চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের স্কোয়াড 

মুম𒀰িনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, ইয়াসির আলী, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রেজা, খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম।

Link copied!