• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

উমরানের পাঁচ উইকেটকে ম্লান করে শীর্ষে গুজরাট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ০৪:৩৭ এএম
উমরানের পাঁচ উইকেটকে ম্লান করে শীর্ষে গুজরাট
ছবি- সংগ্রহীত

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথমবার সুযোগ পেয়েই উড়ছে নবাগত দল গুজরাট টাইটান্স। নিজেদের অষ্টম ম্যাচে বড় রান তাড়া করতে নেমে শেষ ওভারে তাদের জয়ের জন্য দরকার ছিল ২২ রান। সানরাইজার্স হায়দ্রাবাদের প্রোটিয়া বোলার মার🌠্কো জানসেনকে রাহুল তেওয়াতিয়ার এক ছয়েဣর সঙ্গে রশিদ খান তিন ছক্কা হাঁকিয়ে দলকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন।

এই জয়ে হার্দিক পান্ডিয়া🦂র দল আট ম্যাচে সাত জয় নিয়ে আবারও টেবিলের শীর্ষে উঠে গেছে গুজরাট। এদিন বল হাতে ৪৫ রানে 🥂উইকেটশূন্য আফগান তারকা ব্যাট হাতে সেই রাগটা পুষিয়ে দিয়েছে ১১ বলে ৩১ রানের দুরন্ত এক ইনিংস খেলে।

বুধবার (২৭ এপ্রিল) মুম🔴্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে সানরাইজার্স হায়দ্রাবাদ। ইনিংসের পাঁচ ওভারের মধ্যেই ২ উইকেট হারিয়ে ফেলেছিল তারা। কিন্তু এরপর অভিষেক শর্মা ৪২ বলে ৬৫ এবং এডেন মার্করাম ৪০ বলে ৫৬ রানের ইনিংস খেলে দলকে বড় সংগ্রহের পথে নিয়ে যান। শেষ দিকে 🍌শশাঙ্ক সিং ৬ বলে ২৫ রানের টর্নেডো এক ইনিংস খেলে হায়দ্রাবাদকে ৬ উইকেটে ১৯৫ রান পর্যন্ত নিয়ে যান।

গুজরাটের বোলিংয়ে পে🍒সার মোহাম্মদ শামি ৩ উইকেট নেন। এছাড়াও♊ ১টি করে উইকেট নেন আলজারি জোসেফ এবং যশ দয়াল।

১৯৫ রানের বড় সংগ্রহ তাড়া করতে নেমে গুজরাটকে ওপেনার ঋদ্ধিমান সাহা ৩৮ বলে ১১টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারিতে  ৬৮ রানের ঝড়ো একটি ইনিংস খেলেন। তবে আরেক ওপেনার শুভমান গিল ২২, হার্দিক পান্ডিয়া ১০ ও ডেভিড মিলার ১৭ রান করল𒁃েও গতিদানব উমরান মালি🐽কের ৫ উইকেটের দাপটে কিছুটা গুটিয়েই গিয়েছিল গুজরাট।

১৬ ওভারে ৫ উইকেটে ১৪০ রান ছিল✤ গুজরাটের। সেখান থেকে রশিদ এবং রাহুলের লড়াই পুরো অঙ্কের হিসেবটাই এলোমেলো করে দেন। এদিন ২১ বলে অপরাজিত ৪০ রানের অনবদ্য ইনিংস🐻 খেলেন রাহুল তেওয়াটিয়া। আর ১১ বলে অপরাজিত ৩১ রানের দুরন্ত ইনিংস খেলে গুজরাটকে সাফল্য এনে দেন রশিদ খান। 

Link copied!