• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সেঞ্চুরির ক্লাবে মুশফিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৫, ২০২২, ০৩:২১ পিএম
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সেঞ্চুরির ক্লাবে মুশফিক
ছবি সংগৃহীত

সবশেষ ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ ম্যাচটি খেলেছিল বাংলা൲দেশের উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম। সেটি ছিল তার ক্যারিয়ারের ৯৯তম টি-টোয়েন্টি ম্যাচ। এরপর বাংলাদেশ আরও চারটি টি-টোয়েন্টি ম্যাচে খেললেও দলে ছিলেন না এ🌟ই মিডল অর্ডার ব্যাটসম্যান।   

অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। দীর্ঘ অপেক্ষার পর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ম্যাচের সেঞ্চুরি পূরণ হলো বাংলাদেশ দলের অভিজ্ঞ তারকা মুশফিকুর রহিমের। প্রথম❀ ট𒈔ি-টোয়েন্টি ম্যাচের আগে আঙুলের চোট কাটিয়েই একাদশে ফিরে ১০০তম ম্যাচ খেলতে নামছেন তিনি।

বিশ্বের ১১তম ও বাংলাদেশের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে♔ এই সেঞ্চুরি করলেন মুশফিক। তার আগে বাংলাদেশের হয়ে একমাত্র মাহমুদউল্লা🌟হ রিয়াদই এই কৃতিত্ব অর্জন করেছেন।

শনিবার (৫ মার্চ) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জ෴িতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আগের ম্যাচে অভিষেক হওয়া ইয়াসির আলি রাব্বিকে বাদ দিয়ে মিডল অর্ডারে ফেরানো হয়েছে মুশফিককে। 

এখন পর্যন্ত খেলা ৯৯ ম্যাচে ৯০ ইনিংস ব🍃্যাট করে ছয় ফিফটিতে ১৪৬৫ রান করেছেন মুশফিক। আর ১১৫.৩৫ স্ট্রাইকরেটে সঙ্গে গড়টা মাত্র বিশ এর কাছাকাছি।  ; 

Link copied!