• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আপাতত বাড়ছে না ট্রেনের ভাড়া : রেলমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১, ০২:৩৪ পিএম
আপাতত বাড়ছে না ট্রেনের ভাড়া : রেলমন্ত্রী

ডিজেলের মূল্য লিটারপ্রতি ১৫ টাকা বৃদ্ধি পাওয়ায় বাস ভাড়া ও অন্যান্য পরিবহনের খরচ বাড়লেও এর কোনো প্রভাব পড়বে না ট্রেন যাত্রায় বলে জানিয়েছেন&♔nbsp;রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। তিনি বলেন, “আপাতত ট্রেনের টিকিটের মূল্য বৃদ্ধি পাচ্ছে না।”

শনিবার সকালে রাজধানীর কমলাপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ার স্টেশন পুনরাℱয় চালুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্ন♑ের জবাবে এ কথা জানান মন্ত্রী।

নুরুল ইসলাম সꦺুজন বলেন, “জ্বালানি তেলের বাড়তি দামের পরও ট্রেনের ভাড়া🎶 বাড়বে না। যাত্রাীসেবার কথা বিবেচনা করে অতিরিক্ত ভর্তুকি দিয়েই ব্যয় সমন্বয় করা হবে।”

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ক🌱ারণে রেল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হবে না জানিয়ে রেলমন্ত্রী আরও বলেন, “টিকিটের মূল্য বৃদ্ধির ব্যাপারে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। ভবিষ্যতে যদি সার্বিকভাবে এ ধরনের কোনো চিন্তাভাবনা করা হয়, তখন সেটা বিবেচনা করা যাবে।”

হেফাজতে ইসলামের হামলায় ব্যাপক ক্ষয়ক্ষতির ফলে দীর্ঘ আট মাস আগে এই স্টেশনে দূরপাল্লার ট্রেন চলাচল বন্ধ ছিল। কমলাপুর থেকে পুনরায় এই পথে ট্রেন চলাচল উদ্বোধন করে রেল🐼পথমন্ত্রী আরও বলেন, “এ ধরনের হামলা রোধে সবাইকে সতর্ক থাকতে হবে।”

Link copied!