• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘টুস’ করে ফেলে দেওয়া ও ‘চুবানোর’ হুমকি, শেখ হাসিনার নামে মামলা


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৩:৪৯ পিএম
‘টুস’ করে ফেলে দেওয়া ও ‘চুবানোর’ হুমকি, শেখ হাসিনার নামে মামলা
সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটো

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বর্তমান সরকারে𒁏র প্রধান উপদেষ্টা ড. ইউনূসকে পদ্মা সেতুতে চুবিয়ে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে মামলা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্🎐রাম মেট্রোপলিটন আদালতের বিচারক জুয়েল দেবের আদালতে নগরীর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সৌরভ পাল মামলাটি করেন।

বাদীর আইনজীবী জানা﷽ন, মামলাটি আদালত আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার নির্দেশ দেন। এই মামলার মধ্য দিয়ে বাদী সঠিক বিচার পাওয়ার কথা জানান।

এর আগে ২০২২ সালের ১৮ মে এক অনুষ্ঠানে তৎকালীন প্রধানমন্ত্রী🙈 শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসনের সমালোচনা করে বলেন, “খালেদা জিয়া বলেছিল জোড়াতালি দিয়ে পদ্মা সেতু বানাচ্ছে। ওখানে চড়া যাবে না, ভেঙে পড়বে। এর সঙ্গে যুক্ত ছিল তার (খালেদা জিয়ার) দোসররাও। তাদের কী করা উচিত? পদ্মা সেতুতে নিয়ে গিয়ে পদ্মা নদীত꧑ে ‘টুস’ করে ফেলে দেওয়া উচিত।”

ড. ইউনূসক𓄧ে উদ্দেশ করে শেখ হাসিনা বলেন, “যিনি (ইউনূস) একটি এমডি পদের জন্য পদ্মা সেতুর মতো প্রকল্পের টাকা বন্ধ করেছেন। তাকেও পদ্মা নদীতে নিয়ে দুটি ‘চুবানি’ দিয়ে উঠিয়ে নেওয়া উচিত। মরে যাতে না যায়। পদ্মা নদীতে চুবানি দিয়ে স꧅েতুতে তুলে দেওয়া উচিত। তাহলে যদি এদের শিক্ষা হয়।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!